ঢাকামঙ্গলবার, ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৩:১২
আজকের সর্বশেষ সবখবর

মেয়ের নাম প্রকাশ করলেন প্রিয়াঙ্কা চোপড়া

বিনোদন ডেস্ক
এপ্রিল ২১, ২০২২ ৫:৪৬ অপরাহ্ণ
পঠিত: 266 বার
Link Copied!

চলতি বছরের জানুয়ারিতে মা হয়েছেন আন্তর্জাতিক তারকা প্রিয়াঙ্কা চোপড়া। সারোগেসি বা গর্ভ ভাড়ার মাধ্যমে তিনি কন্যাসন্তানের মা হয়েছেন। তবে কন্যার নাম কিংবা ছবি এতদিন প্রকাশ করেননি।

অবশেষে মেয়ের নাম প্রকাশ করলেন প্রিয়াঙ্কা। জানালেন, প্রথম সন্তানের নাম রেখেছেন ‘মালতি ম্যারি চোপড়া জোনাস’। হলিউডের একটি সংবাদমাধ্যম খবরটি প্রকাশ্যে এনেছে। ভারতীয় গণমাধ্যমগুলো থেকেও একই তথ্য পাওয়া গেছে।

মেয়ের নাম অনেক ভেবে-চিন্তে রেখেছেন প্রিয়াঙ্কা ও তার স্বামী নিক জোনাস। জানা গেছে, সংস্কৃত ও ল্যাটিন দুই ভাষার শব্দ যুক্ত করে নাম রাখা হয়েছে। ‘মালতি’ হলো সুগন্ধযুক্ত সাদা ফুল, আর ম্যারি হলো সমুদ্রকে রক্ষা করে যে নারী। গত ১৫ জানুয়ারি যুক্তরাষ্ট্রের সান দিয়াগো শহরের একটি হাসপাতালে জন্ম হয় নিক-প্রিয়াঙ্কার মেয়ের। এরপর ২২ জানুয়ারি ইনস্টাগ্রামে পোস্ট দিয়ে সারোগেসির মাধ্যমে সন্তান গ্রহণের কথা জানান তারা।

মা হওয়ার পর নিজের মধ্যে অনেক পরিবর্তন দেখতে পাচ্ছেন প্রিয়াঙ্কা। তিনি বলেছেন, ‘একজন নতুন মা হিসেবে আমি যেটা সবসময় ভাবি, তা হলো আমি কখনও আমার ইচ্ছে, ভয়, আমার বড় হয়ে ওঠা আমার শিশুর মধ্যে আসতে দেব না। আমি এটা সবসময় বিশ্বাস করি বাচ্চারা তোমার মাধ্যমে এই দুনিয়ায় এসেছে, তোমার মধ্যে থেকে নয়। এটা ভাবা কখনও উচিত না যে আমার সন্তান মানে আমি আমার মতো করে ওকে বড় করব। ওরা আপনার মাধ্যমে এলেও নিজের জায়গা তৈরি করতে এসেছে এখানে। আমার মা-বাবাও কখনও জোর করে আমার ওপর কিছু চাপিয়ে দিতে চায়নি।’

প্রসঙ্গত, মার্কিন সংগীতশিল্পী ও অভিনেতা নিক জোনাসের সঙ্গে প্রিয়াঙ্কার বিয়ে হয়েছিল ২০১৮ সালে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।