ঢাকাশুক্রবার, ৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, বিকাল ৪:২২
আজকের সর্বশেষ সবখবর

পারিবারিক কলহে প্রাণ গেলো শিশুর

দিনাজপুর প্রতিনিধি
নভেম্বর ২৩, ২০২২ ৫:৩৯ অপরাহ্ণ
পঠিত: 31 বার
Link Copied!

দিনাজপুরের পার্বতীপুর উপজেলায় পারিবারিক কলহের জেরে মাকে বাঁচাতে গিয়ে জাকারিয়া জাকির (৫) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। বুধবার (২৩ নভেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে পার্বতীপুর উপজেলার চন্ডীপুর ইউনিয়নের দক্ষিণ শালন্দার স্কুলপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত জাকির ওই গ্রামের দেলায়ার হোসেনের ছেলে।

স্থানীয়রা জানান, শিশু জাকারিয়া প্রতিদিনের মতো সকালে খাবারের জন্য বাবার কাছে টাকা চায়। ছেলেকে টাকা না দেওয়ার জের ধরে স্বামী-স্ত্রীর মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে বাবা দেলোয়ার হোসেন তার স্ত্রী জাকিয়া বেগমকে মারতে শুরু করেন। এ সময় শিশু জাকারিয়া তার বাবাকে বাধা দিতে গেলে বুকে আঘাত পেয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

পার্বতীপুর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসনাত সরকার বলেন, ঘটনার পর থেকে নিহতের বাবা পলাতক রয়েছেন। শিশুটির মরদেহ তার পরিবার ময়নাতদন্তের জন্য দিতে চায় না। পরিবারের অন্য সদস্যদের খবর পাঠানো হয়েছে। তারা থানায় আসলে কথা বলে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।