ঢাকাবৃহস্পতিবার, ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, বিকাল ৪:০০
আজকের সর্বশেষ সবখবর

লক্ষ্মীপুরে জামায়াতের আমীরসহ ৩ নেতা জেলে

মোঃ তারেক মাহমুদ, লক্ষ্মীপুর
নভেম্বর ২৪, ২০২২ ৫:১৩ অপরাহ্ণ
পঠিত: 26 বার
Link Copied!

লক্ষ্মীপুরে সন্ত্রাস বিরোধী আইনের মামলায় জেলা জামায়াতের আমির রুহুল আমিন সহ ৩ জনের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠিয়েছে আদালত। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টার দিকে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. রহিবুল ইসলাম এ আদেশ দেন।

জামিন না মঞ্জুর হওয়া অন্য আসামীরা হলেন-জেলা জামায়াতের সাবেক সেক্রেটারি ও বর্তমানে নায়েবে আমীর এ আর হাফিজ উল্যাহ ও সাবেক জয়েন্ট সেক্রেটারি নুরুল হুদা।

লক্ষ্মীপুর জজ আদালতের সরকারি অ্যাডভোকেট জসীম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, চলতি বছরের ২৫ সেপ্টেম্বর লক্ষ্মীপুর সদর থানায় সন্ত্রাস বিরোধী আইনে ৫ জনের নামে মামলা করে পুলিশ। আদালতে হাজির হয়ে আসামীরা জামিন আবেদন করলে আদালতে তা না মঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। এর আগে বিবাদীরা হাইকোর্ট থেকে ৪ সপ্তাহের জামিনে ছিলেন।

আসামী পক্ষের আইনজীবি মহসিন কবির মুরাদ বলেন, এটি একটি সাজানো মামলা। এ মামলায় হাইকোর্ট থেকে জেলা জামায়াতের আমীর মাষ্টার রুহুল আমিন, নায়েবে আমীর এআর হাফিজ উল্যাহ ও নুরুল হুদা ৪ সপ্তাহের জামিনে ছিলেন। নিম্ম আদালতের আত্নসমর্পন করলে আদালত তাদের জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠান। এ বিষয়ে উচ্চ আদালতে যাওয়ার কথা বলেন তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।