ঢাকাসোমবার, ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, রাত ১:৩৮
আজকের সর্বশেষ সবখবর

ভ্যানের পাটাতন থেকে উদ্ধার কোটি টাকার স্বর্ণ

যশোর প্রতিনিধি
নভেম্বর ২৭, ২০২২ ১১:১৪ পূর্বাহ্ণ
পঠিত: 52 বার
Link Copied!

যশোরের শার্শা সীমান্ত দিয়ে ভারতে পাচারের সময় ভ্যানের পাটাতন থেকে ৯টি স্বর্ণের বার উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। শনিবার (২৬ নভেম্বর) দিবাগত রাত ১১টার দিকে আমড়াখালী এলাকায় অভিযান চালিয়ে এসব স্বর্ণের বার আটক করা হয়।

যশোর ৪৯ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শাহেদ মিনহাজ ছিদ্দিকী বলেন, রাতে বিজিবির কাছে গোপন খবর আসে আমড়াখালী এলাকায় স্বর্ণ পাচারকারী চক্রের সদস্যরা অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে অভিযানে নামে বিজিবি সদস্যরা। এ সময় একটি ভ্যান যেতে দেখে তাদের সন্দেহ হয়। ভ্যানচালককে থামানোর জন্য বলা হলে তিনি ভ্যান ফেলে পালিয়ে যায়। পরে ভ্যান তল্লাশি করে কাঠের পাটাতনের নিচে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ৯টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। উদ্ধার করা স্বর্ণের ওজন এক কেজি। যার মূল্য ৯৩ লাখ ৫০ হাজার টাকা।

তিনি আরও বলেন, খোঁজ নিয়ে জানা গেছে পলাতক ভ্যানচালক শার্শা উপজেলার বাঁগআচড়া সাতমাইল এলাকার মৃত মহর আলীর ছেলে মিলন (ছোট বাবু)। তাকে আটক করতে অভিযান অব্যাহত রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।