ঢাকাসোমবার, ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, রাত ১২:২৭
আজকের সর্বশেষ সবখবর

কলকাতায় বাংলাদেশি সন্ত্রাসীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

মুক্তবার্তা ডেস্ক
ডিসেম্বর ১, ২০২২ ৫:৩৩ অপরাহ্ণ
পঠিত: 32 বার
Link Copied!

বাংলাদেশের পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী নূরুন নবী ম্যাক্সনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে কলকাতায়। কলকাতার একটি ফ্ল্যাটে ভাড়া থাকতেন তিনি। মঙ্গলবার রাতে সেই ফ্ল্যাট থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার হয়। আজ মরদেহের ময়নাতদন্ত করা হবে ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে।

আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে এসব তথ্য দেওয়া হয়েছে। এতে আরও বলা হয়েছে, ফেব্রুয়ারিতে ম্যাক্সনকে ডানলপ এলাকা থেকে গ্রেপ্তার করে সিআইডি। নিজের নামে আধার কার্ডসহ ভারতের সব ধরনের ভুয়া পরিচয়পত্র বানিয়েছিলেন তিনি। অবৈধভাবে ভারতে প্রবেশ, জাল নথি তৈরি এবং ষড়যন্ত্রসহ একাধিক ধারায় তার বিরুদ্ধে মামলা করেছিল সেখানকার সিআইডি। এপ্রিলে জামিনে ছাড়া পায় সে।

ম্যাক্সনের সঙ্গে থাকতেন এক তরুণীও। তিনি একটি বেসরকারি প্রতিষ্ঠানে কাজ করেন। মঙ্গলবার ওই তরুণী ফিরে দেখেন, ফ্ল্যাটের দরজা ভেতর থেকে বন্ধ। অনেক ডেকেও সাড়া না পেয়ে প্রতিবেশীদের ডেকে দরজা ভেঙে ম্যাক্সনকে ঝুলন্ত অবস্থায় দেখেন। প্রাথমিকভাবে পুলিশের ধারণা,এটি আত্মহত্যা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।