ঢাকাসোমবার, ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, রাত ১:১৮
আজকের সর্বশেষ সবখবর

তালাবদ্ধ ঘরে আগুনে পুড়ে প্রাণ গেল ২ শিশুর

মাদারীপুর প্রতিনিধি
ডিসেম্বর ৫, ২০২২ ৫:১৫ অপরাহ্ণ
পঠিত: 27 বার
Link Copied!

মাদারীপুরের সদর উপজেলায় তালাবদ্ধ ঘরের ভেতর ২ শিশুর আগুনে পুড়ে মৃত্যু হয়েছে। সোমবার (৫ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে উপজেলার ঘটমাঝি ইউনিয়নের উত্তর ঝিকরহাটি এলাকায় এ ঘটনা ঘটে।

তালা দেওয়া আটকানো অবস্থায় ঘরের ভেতরে ওই ২ শিশুর অগ্নিকাণ্ডে মৃত্যু হয়। শিশু দুটির বয়স আনুমানিক ১ ও ২ বছর। ঘটনার পর থেকে মা ও নানী পলাতক থাকায় শিশুদের পরিচয় জানা যায়নি। সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

স্থানীয়দের বরাতে পুলিশ জানায়, বাড়ির মালিক ঢাকা থাকেন। এখানে ওনারা স্বামী-স্ত্রী, শাশুড়ী ও ২ ছেলে শিশু নিয়ে ভাড়া থাকতেন। মাঝেমধ্যে তাদের মধ্যে পারিবারিক কলহ চোখে পড়েছে অনেকের। ওই মহিলার স্বামী কোনো এক মামলায় কারাগারে আছে। সকালে ওই মহিলা ও তার মা বাড়ি থেকে বের হওয়ার পরে ঘরের চালা দিয়ে ধোঁয়া উঠতে দেখে স্থানীয়রা।

ভ্যানচালক রফিকুল ইসলাম বলেন, আমি ভ্যান নিয়ে সেখান দিয়ে যাইতে ছিলাম। হঠাৎ করে দেখি টিনের চালা দিয়ে ধোয়া বের হচ্ছে। তখন আমি চিৎকার করলে লোকজন ছুটে এসে পুলিশকে খবর দেয়।

মাদারীপুর সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মনোয়ার হোসেন চৌধুরী বলেন, আগুনে পুড়ে ২ শিশুর মৃত্যু হয়েছে। বাইরে থেকে কোনো আগুন লাগেনি। বিষয়টি আমরা তদন্ত করে দেখছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।