ঢাকাসোমবার, ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, রাত ১২:৪০
আজকের সর্বশেষ সবখবর

ইউপি সদস্যকে মারধর, সাবেক জেলা পরিষদ সদস্য কারাগারে

নীলফামারী প্রতিনিধি
ডিসেম্বর ৬, ২০২২ ৫:৪০ অপরাহ্ণ
পঠিত: 28 বার
Link Copied!

নীলফামারীর ডোমার উপজেলায় এক ইউপি সদস্যকে মারধরের অভিযোগে আতাউর রহমান সাজু নামে জেলা পরিষদের সাবেক এক সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারের পর মঙ্গলবার (৬ ডিসেম্বর) দুপুরে তাকে নীলফামারী জেলা আদালতে পাঠানো হয়।

এর আগে সোমবার দিনগত রাত ১টার দিকে জোড়াবাড়ি স্টেশন বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। অভিযুক্ত আতাউর রহমান সাজু জোড়াবাড়ি ইউনিয়ন পরিষদ সংলগ্ন মো. আজিজুল ইসলামের ছেলে। তিনি নীলফামারী জেলা পরিষদের সাবেক সদস্য ছিলেন। এছাড়া গত নির্বাচনে তিনি পরাজিত হন।

পুলিশ সূত্রে জানা যায়, সোমবার বেলা ১১টায় মো. আব্দুল খালেক প্রতিদিনের মতো দায়িত্ব পালনের জন্য উপজেলার জোড়াবাড়ি ইউনিয়ন পরিষদে আসেন। এসময় আতাউর রহমান সাজুর নেতৃত্বে আরও কয়েকজন ইউপি সদস্য খালেককে মারধরসহ হুমকি দেন। পরে ভুক্তভোগী ইউপি সদস্য ডোমার থানায় একটি অভিযোগ দেন এবং রাতে পুলিশ অভিযুক্ত সাজুকে গ্রেফতার করে।

বিষয়টি নিশ্চিত করে ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, পুলিশ সুপার মোস্তাফিজুর রহমানের নির্দেশনায় অভিযুক্ত সাজুকে গ্রেফতার করা হয়। আজ দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে। তবে মারধরের কারণ জানা যায়নি, তদন্ত করে বলা যাবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।