ঢাকাসোমবার, ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, রাত ১:২৮
আজকের সর্বশেষ সবখবর

বাবাকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল ছেলের

বগুড়া প্রতিনিধি
ডিসেম্বর ১৬, ২০২২ ৫:১০ অপরাহ্ণ
পঠিত: 21 বার
Link Copied!

বগুড়ার সারিয়াকান্দিতে বিদ্যুৎস্পৃষ্ট বাবাকে বাঁচাতে গিয়ে ছেলে সরোয়ার জাহানের (৩০) মৃত্যু হয়েছে। নিহতের বাবা মাহফুজর রহমান (৭০) জাতীয় পতাকা টাঙাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হলে ছেলে তাকে বাঁচাতে গিয়ে মারা যান। শুক্রবার (১৬ ডিসেম্বর) সকালে উপজেলার দিঘলকান্দি গ্রামের জামে মসজিদের সামনে এ ঘটনা ঘটে।

আহত মাহফুজর রহমান বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে বার্ন ইউনিটে ভর্তি আছেন। তিনি দিঘলকান্দি জামে মসজিদের মুয়াজ্জিন।

সারিয়াকান্দি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজেশ কুমার চক্রবর্ত্তী জানান, মাহফুজর দিঘলকান্দি জামে মসজিদের মসজিদের দ্বিতীয় তলায় রডের সঙ্গে জাতীয় পতাকা টাঙাতে যায়। এ সময় পাশে থাকা হাই ভল্টেজের বিদ্যুতের তারের সঙ্গে রড লেগে সেটি বিদ্যুতায়িত হয়। এতে মাহফুজর বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পড়েন। ছেলে সারোয়ার তাকে বাঁচাতে স্পর্শ করা মাত্রই তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মসজিদের দ্বিতীয় তলা থেকে রাস্তায় ছিটকে পড়ে যান এবং ঘটনাস্থলে তার মৃত্যু হয়। এ সময় গুরুতর আহত মুয়াজ্জিনকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

ওসি আরও জানান, বিদ্যুৎস্পৃষ্টে আহত মাহফুজর রহমানের শরীরের ৮০ ভাগ পুড়ে গেছে। তার অবস্থাও মুমূর্ষ বলে চিকিৎসক জানিয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।