ঢাকাসোমবার, ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, রাত ১:৫৮
আজকের সর্বশেষ সবখবর

পিরোজপুর জেলা আ.লীগের সাধারণ সম্পাদকের মৃত্যু

পিরোজপুর প্রতিনিধি
ডিসেম্বর ১৮, ২০২২ ১১:৩৪ পূর্বাহ্ণ
পঠিত: 31 বার
Link Copied!

পিরোজপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট এম এ হাকিম হাওলাদার (৭৫) মারা গেছেন। শনিবার (১৭ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি দুই কন্যা ও স্ত্রী রেখে গেছেন।

হাকিম হাওলাদার জেলা আওয়ামী লীগের দুইবারের সাধারণ সম্পাদক ছিলেন।

গত ২৭ নভেম্বর অনুষ্ঠিত পিরোজপুর জেলা আ’লীগের সম্মেলনে দ্বিতীয়বার সাধারণ সম্পাদক নির্বাচিত হন তিনি। তার গ্রামের বাড়ি জেলার ভান্ডারিয়া উপজেলার গৌরিপুর ইউনিয়নের পৈটখালী গ্রামে।

তার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন তার চাচাতো ভাইপো পিরোজপুর সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিন হাওলাদার রায়হান। তিনি জানান, গত ২০ দিন ধরে শ্বাস-কষ্ট জনিত রোগে ভুগছিলেন তিনি। গত বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) হঠাৎ শ্বাস-কষ্ট বেড়ে গুরুতর অসুস্থ হয়ে পড়েন তিনি। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার রাতে তার মৃত্যু হয়।

জানা গেছে, তিনি মহান মুক্তিযুদ্ধের একজন সংগঠক ছিলেন। এছাড়াও তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের সার্জেন্ট জহুরুল হক হল ছাত্রলীগের সভাপতি ও পিরোজপুর মহকুমা ছাত্রলীগের সভাপতি ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।