ঢাকাসোমবার, ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, রাত ১:৩২
আজকের সর্বশেষ সবখবর

জ্যান্ত পুড়িয়ে মারার হুমকি শাহরুখ খানকে

বিনোদন ডেস্ক
ডিসেম্বর ২১, ২০২২ ৫:৩১ অপরাহ্ণ
পঠিত: 26 বার
Link Copied!

বলিউড বাদশাহ শাহরুখ খানকে সামনে পেলে পুড়িয়ে মারার হুমকি দিয়েছেন এক সাধু। কয়েক দিন ধরেই ভারতজুড়ে শাহরুখের মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘পাঠান’ নিয়ে বিক্ষোভ চলছে। এ সিনেমার বিরুদ্ধে প্রতিবাদ করছেন অযোধ্যা শহরের গুটিকয়েক সাধু। সেই বিক্ষোভে শাহরুখের পোস্টার পুড়িয়ে পরমহংস আচার্য নামের এক সাধুর বক্তব্যের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

ভিডিওতে পরমহংস বলেন, ‘আমরা এই সিনেমাকে প্রতিরোধ করব। আজ আমরা শাহরুখ খানের পোস্টার পোড়ালাম, যদি তাকে সামনে পাই, তাহলে তাকেও পুড়িয়ে মারব।’ সিনেমাটি বয়কটের আহ্বানও জানান পরমহংস।

তিনি জানান, ছবিতে গেরুয়া রঙের অপমান করা হয়েছে। ক্রমাগত সনাতন ধর্মের অপমান করা হচ্ছে। শুধু তাই নয়, হিন্দুদের ভাবাবেগে আঘাত করা যেন একটা ধারাতে রূপান্তরিত হয়েছে।

পরমহংসের কথায়, ‘এই ছবি মুক্তি পেলে সিনেমাহল পর্যন্ত জ্বালিয়ে দেব। সনাতন ধর্ম নিয়ে ঠাট্টা, রসিকতা করলে প্রতিশোধ নেওয়া হবে।

উল্লেখ্য, বিরতির পর ‘পাঠান’ সিনেমা নিয়ে দর্শকের সামনে হাজির হতে যাচ্ছেন শাহরুখ। সিনেমাটি মুক্তি পাচ্ছে আগামী ২৫ জানুয়ারি। কয়েকদিন আগে মুক্তি পেয়েছে সিনেমার গান ‘বেশরম রঙ’। সেই গানে গেরুয়া রঙের বিকিনিতে নেচেছেন দীপিকা পাড়ুকোন। তাতেই আপত্তি ভারতীয় হিন্দুদের।

মধ্যপ্রদেশের পর ‘পাঠান’ নিয়ে সবচেয়ে বেশি বিতর্ক হয়েছে অযোধ্যা শহরে। শাহরুখ-দীপিকা পোস্টার পোড়ানো হয় সে শহরে। এবার শাহরুখকে জীবিত পুড়িয়ে মারার হুমকি দিলেন হিন্দু সাধু পরমহংস আচার্য।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।