ঢাকাসোমবার, ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, রাত ১:৩৬
আজকের সর্বশেষ সবখবর

সংসার জীবনের ইতি টানলেন স্বাগতা

বিনোদন ডেস্ক
ডিসেম্বর ২৬, ২০২২ ১:২৭ অপরাহ্ণ
পঠিত: 22 বার
Link Copied!

জনপ্রিয় অভিনেত্রী স্বাগতা জানালেন বাস্তব জীবনের একটি দুঃসংবাদ— তার বিবাহবিচ্ছেদ হয়ে গেছে। চিত্রগ্রাহক রাশেদ জামানের সঙ্গে ছয় বছরের সংসার জীবনের ইতি টেনেছেন।

২০১৫ সালের ২৩ সেপ্টেম্বর ভালোবেসে বিয়ে করেছিলেন তারা। সাত বছরের প্রেমের পর তারা বিয়ের সিদ্ধান্ত নেন। ২০২১ সালের ১৬ ডিসেম্বর আনুষ্ঠানিকভাবে স্বামী চিত্রগ্রাহক রাশেদ জামানের সঙ্গে তার বিচ্ছেদ হয়। স্বাগতা জানালেন, দুজনের বোঝাপড়ায় সমস্যা হচ্ছিল। তাই দুই পরিবার মিলে একটা পর্যায়ে বিচ্ছেদের সিদ্ধান্ত নেয়।

বিচ্ছেদ বিষয়ে স্বাগতা বলেন, ‘প্রতিটা সম্পর্কে কমবেশি জটিলতা থাকে। একটা পর্যায়ে আমাদের বোঝাপড়ায় খুব সমস্যা হচ্ছিল। তারপরও আমরা দুজন আমাদের সম্পর্কটা এগিয়ে নেওয়ার চেষ্টা করেছি। বারবার চেষ্টা করেছি। যখন দেখলাম, কোনোভাবে সম্ভব হচ্ছে না, তখনই আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্ত নিই। দুজনই ভেবেছি, অস্বাস্থ্যকর সম্পর্ক নিয়ে এগিয়ে যাওয়ার চেয়ে দুজনের বিচ্ছেদটা উত্তম। আমাদের পরিবারের সঙ্গেও কথা বলি। তারাও সম্মত হয়। এরপর যথাযথ নিয়ম মেনে আমরা সম্পর্কের ইতি টানি।’

প্রসঙ্গত, ওয়েব সিরিজ ‘কাইজার’–এ অভিনয় করে আলোচনায় আসেন মডেল ও অভিনেত্রী স্বাগতা। শুটিংয়ে ব্যস্ত আছেন ‘দেয়ালের দেশ’ নামের আরেকটি চলচ্চিত্রের। শিগগিরই শুরু করবেন ‘কাইজার’–এর সিকুয়েল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।