ঢাকাসোমবার, ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, রাত ১২:৩৩
আজকের সর্বশেষ সবখবর

জুয়া খেলার অপরাধে ছাত্রলীগ নেতাসহ কারাগারে ৫

নীলফামারী প্রতিনিধি
ডিসেম্বর ২৬, ২০২২ ৫:৫৬ অপরাহ্ণ
পঠিত: 34 বার
Link Copied!

নীলফামারীর কিশোরগঞ্জে জুয়া খেলার অপরাধে ছাত্রলীগ নেতাসহ পাঁচজনকে কারাগারে পাঠানো হয়েছে। সোমবার (২৬ ডিসেম্বর) সকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। এর আগে রোববার (২৫ ডিসেম্বর) জুয়া খেলার সময় ১২ হাজার ৮১০ টাকা ও জুয়া খেলার সরঞ্জামসহ তাদের আটক করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- রনচন্ডি ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি রাকিব হোসেন, রুহুল আমিন, এনামুল হক, আতিয়ার রহমান ও আব্দুর রাজ্জাক। তাদের সবার বাড়ি কিশোরগঞ্জ উপজেলায়।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, দীর্ঘদিন উপজেলার গাড়াগ্রাম ইউনিয়নের খামার গাড়াগ্রাম এলাকার রুহুল আমিনের বসতবাড়িতে জুয়ার আসর বসতো। রোববার রাতে এমন খবরের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে টাকার বিনিময়ে তাস দিয়ে জুয়া খেলা অবস্থায় ছাত্রলীগ নেতাসহ পাঁচজনকে আটক করে।

কিশোরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজীব কুমার রায় বলেন, অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দিয়ে সোমবার সকালে জেলহাজতে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।