ঢাকাসোমবার, ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, রাত ১২:১৭
আজকের সর্বশেষ সবখবর

নীলফামারীতে অটো চোর চক্র গ্রেফতার

নীলফামারী প্রতিনিধি
ডিসেম্বর ২৮, ২০২২ ৫:৪৬ অপরাহ্ণ
পঠিত: 65 বার
Link Copied!

নীলফামারীতে ব্যাটারি চালিত অটো চুরির একটি সক্রিয় চক্রকে গ্রেফতার করা হয়েছে। চক্রটি বিভিন্ন স্থান থেকে চালকদের চেতনানাশক ওষুধ খাইয়ে অটো চুরি করতেন এবং তারা আন্তঃজেলা চোর চক্রের সদস্য বলে জানিয়েছে পুলিশ। বুধবার (২৮ ডিসেম্বর) সকালে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এসব জানান পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান।

গ্রেফতারকৃতরা হলেন রংপুর কাউনিয়া উপজেলার আলমগীর হোসেন। গাইবান্ধা সুন্দরগঞ্জের রাজু মিয়া ও গাইবান্ধা সদর উপজেলার দুখু মিয়া ও জাহাঙ্গীর আলম।

ব্রিফিংয়ে পুলিশ সুপার বলেন, সোমবার (২৬ ডিসেম্বর) সৈয়দপুর উপজেলার ক্যান্টবাজার মোড় এলাকায় তরল পানীয়ের সাথে চেতনানাশক ঔষধ মিশিয়ে রিমন নামক অটোচালককে খাওয়ানো হয়। এরপর চোর চক্র অটো চুরি করে পালিয়ে যাওয়ার সময় চালকের চিৎকারে স্থানীয়রা একজনকে আটক করে থানায় সংবাদ দেন।

সংবাদের ভিত্তিতে সৈয়দপুর থানার এসআই মো. আনিছুজ্জামান দ্রুত আটককরা মো. আলমগীর হোসেনকে উদ্ধার করে থানা হেফাজতে এনে জিজ্ঞাসাবাদ করেন। তার দেওয়া তথ্য অনুসারে পরবর্তীতে অভিযান চালিয়ে গাইবান্ধা ও রংপুরের বিভিন্ন এলাকা থেকে চক্রটির আরও ৩ সদস্যকে আটক করা হয়। আটককৃতরা হলেন রাজু মিয়া ও চোরাই অটো ক্রেতা মো. দুখু মিয়া এবং জাহাঙ্গীর আলমকে আটক পুলিশ। এসময় তাদের দেওয়া তথ্য অনুসারে আরও ৩টি অটো উদ্ধার করে পুলিশ।

ব্রিফিংয়ে আরও জানায়, চক্রটি চালককে স্প্রাইট ও অনান্য তরল জাতীয় জিনিষের সাথে চেতনানাশক ঔষধ মিশিয়ে চালকদের খাওয়াতেন। এতে অটো চালক কিছুটা চেতনাহীন বোধ করলে তার তারা অটো নিয়ে পালিয়ে যেতেন। পরবর্তীতে জিজ্ঞাসাবাদে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে নীলফামারী জেলার সৈয়দপুর এবং গাইবান্ধা জেলার বিভিন্ন স্থান হতে চোরাইকৃত অটো উদ্ধার করা হয়।

পুলিশ সুপার আরও বলেন, এ ঘটনায় সৈয়দপুর থানায় একটি নিয়মিত মামলা করা হয়েছে। এই অভিযান আমাদের অব্যাহত থাকবে।

এসময় সৈয়দপুর সার্কেল এসপি সারোয়ার আলম, সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম, প্রেস ক্লাবের সভাপতি তাহমিন হক ববি, সাধারণ সম্পাদক হাসান রাব্বী প্রধানসহ অনান্য সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।