ঢাকাসোমবার, ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, রাত ১:০৪
আজকের সর্বশেষ সবখবর

ইয়াতিম মাদ্রাসা শিক্ষার্থীদের সাথে ছাত্রদলের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

পিরোজপুর প্রতিনিধি
জানুয়ারি ৪, ২০২৩ ১২:৪৫ অপরাহ্ণ
পঠিত: 50 বার
Link Copied!

পিরোজপুরে দেড় শতাধিক ইয়াতিম-মাদ্রাসা শিক্ষার্থীদের সাথে ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করেছে জেলা ছাত্রদল। এ উপলক্ষে আজ সোমবার (২ জানুয়ারি) বিকালে শহরের বলেশ্বর সেতু সংলগ্ন এমদাদুল উলুম কওমী মাদ্রাসা এতিমখানা ও লিল্লাহ বোডিং মিলনায়তনে মিলাদ মাহফিল, দোয়া ও খাবার বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন পিরোজপুর জেলা ছাত্রদলের দপ্তর সম্পাদক মোল্লা মশিউর রহমান, ১ নং সহ সাংগঠনিক সম্পাদক আসিফ হাওলাদার, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক কাওসার মোল্লা, সরকারি সোহরাওয়ার্দী কলেজ ছাত্রদলের আহবায়ক শুভ হাওলাদার, পৌর ছাত্রদলের যুগ্ম আহবায়ক মোস্তাক আহমেদ শেখ, শাহাজামাল শেখ, সদর থানা ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক রহিম রেজা, যুগ্ম আহবায়ক রেজাউল ইসলাম, কলেজ ছাত্রদলের সদস্য মাসুদুর রহমান মুন্নাসহ জেলা, কলেজ , থানা ও পৌর ছাত্রদলের অন্যান্য নেতৃবৃন্দ। মিলাদ মাহফিল ও দোয়া পরিচালনা করেন এমদাদুল উলুম কওমী মাদ্রাসা-এতিমখানার শিক্ষক হাফেজ মোঃ আল আমিন। পরে এতিমখানার দেড় শতাধিক শিক্ষার্থীর মাঝে খাবার বিতরণ করেন উপস্থিত নেতৃবৃন্দ।

তবে গতকাল রোববার (১ ডিসেম্বর) সকালে কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী ১ম দিনের কর্মসূচি হিসেবে পুলিশের কড়া নিরাপত্তার মধ্যে জেলা বিএনপি কার্যালয়ের সামনে পতাকা উত্তোলন করে জেলা ছাত্রদল নেতৃবৃন্দ।

জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক বদিউজ্জামান শেখ রুবেল প্রতিষ্ঠা বার্ষিকী সম্পর্কে মুঠোফোনে জানান, আওয়ামীলীগ-ছাত্রলীগ-পুলিশ যেভাবে যা শুরু করেছে তাতে আমরা গ্রেপ্তার আতঙ্কে বাড়ি ছাড়া। আমাদের অর্ধেক নেতাকর্মী ছাত্রলীগের দেয়া মামলায় ইতিমধ্যে গ্রেপ্তার করেছে। পুলিশ তাই প্রকার গ্রেপ্তার আতঙ্কেই প্রতিষ্ঠা বার্ষিকীর প্রোগ্রামে আমাদের অনেকের যোগ দেয়া হয়নি তবে আমরা আগামী দিনে দেশের সাধারণ জনগনের চাহিদামতো তত্ত্বাবধায়ক সরকারের মাধ্যমে নির্বাচন করে গণতন্ত্রপূর্ণ একটি সরকার প্রতিষ্ঠা করব। যা প্রতিষ্ঠায় দরকার সকলের একত্রিত প্রচেষ্টা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।