ঢাকাসোমবার, ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, রাত ১:২৩
আজকের সর্বশেষ সবখবর

বিপিএলে বাংলাদেশি বংশোদ্ভূত ইংলিশ ক্রিকেটার রবিন দাস

স্পোর্টস ডেস্ক
জানুয়ারি ৪, ২০২৩ ৫:০৭ অপরাহ্ণ
পঠিত: 29 বার
Link Copied!

ইংল্যান্ডের বাংলাদেশি বংশোদ্ভূত ক্রিকেটার রবিন দাস এবারের বিপিএলে খেলবেন ঢাকা ডমিনেটরসের হয়ে। চামিন্দা ভাসের অধীনে ঢাকা দলে খেলবেন রবিন। এছাড়া দলটিতে বিদেশি হিসেবে রয়েছেন শান মাসুদ-আহমেদ শেহজাদের মতো ক্রিকেটাররা। রবিনের বিপিএলে খেলার বিষয়টি নিশ্চিত করেছে তার দল ঢাকা।

রবিন দাসের সাসেক্স শার্কসের বিপক্ষে ২০২০ সালের সেপ্টেম্বরে টি-টোয়েন্টি অভিষেক হয়েছে। এরমধ্যে গত মৌসুমে সাসেক্স শার্কস এবং গ্ল্যামারগানের বিপক্ষে ম্যাচের পাশাপাশি ২০২২ রয়্যাল লন্ডন কাপে আটটি ম্যাচের মধ্যে সাতটিতে খেলেছেন।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) এবারের আসর মাঠ গড়াতে যাচ্ছে শুক্রবার, ৬ জানুয়ারি থেকে। উদ্বোধনী দিনে দুপুর ২.১৫ মিনিটে লড়বে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স এবং সিলেট সিক্সারর্স। সন্ধ্যা ৭.১৫ মিনিটে লড়বে কুমিল্লা ভিক্টোরিয়ান্স এবং রংপুর রাইডার্স।

একনজরে ঢাকা ডমিনেটরস-

সরাসরি চুক্তিতে: তাসকিন আহমেদ, চামিকা করুনারত্নে (শ্রীলঙ্কা), দিলশান মুনাবিরা (শ্রীলঙ্কা)।

ড্রাফট থেকে দেশি: মোহাম্মদ মিঠুন, সৌম্য সরকার, শরিফুল ইসলাম, আরাফাত সানি, নাসির হোসেন, আল-আমিন হোসেন, অলক কাপালি, মনির হোসেন, আরিফুল হক, মুক্তার আলি, মিজানুর রহমান, দেলোয়ার হোসেন।

ড্রাফট থেকে বিদেশি: শান মাসুদ, আহমেদ শেহজাদ (পাকিস্তান), উসমান গানি (আফগানিস্তান), রবিন দাস (ইংল্যান্ড), সালমান এরশাদ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।