ঢাকাসোমবার, ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, রাত ১২:৫৩
আজকের সর্বশেষ সবখবর

আনুষ্ঠানিকভাবে রোনালদোকে বরণ করে নিলো আল নাসর

স্পোর্টস ডেস্ক
জানুয়ারি ৪, ২০২৩ ৫:২৮ অপরাহ্ণ
পঠিত: 27 বার
Link Copied!

ক্রিশ্চিয়ানো রোনালদোকে বরণ করে নিয়েছে সৌদি আরবের ক্লাব আল নাসর। মঙ্গলবার স্থানীয় সময় সন্ধ্যায় সিআর সেভেনকে আনা হয় রিয়াদের এম আর সুল স্টেডিয়ামে। গ্যালারিতে উপস্থিত ছিল অন্তত ২৫ হাজার দর্শক। এর আগে ব্যক্তিগত বিমানে সৌদি আরব পৌঁছান রোনালদো।

আল নাসর ক্লাবের মুখপাত্র আল ওয়ালিদ জানিয়েছেন, এবার মাঠে নামার পালা। বৃহস্পতিবার আল তাইয়ের বিরুদ্ধে আল নাসরের জার্সিতে দেখা যেতে পারে রোনালদোকে।

রোনালদোকে পেয়ে আল নাসর ক্লাব ভাসছে উচ্ছ্বাসে। গোটা সৌদি ফুটবলে নতুন জোয়ার। বেড়েছে ক্লাবটির ব্র্যান্ড ভ্যালু। রোনালদোর ৭ নম্বর জার্সি কেনার হিড়িক লেগেছে রিয়াদসহ বিভিন্ন শহরে।

সৌদি আরবের ক্রীড়ামন্ত্রী আবদুল আজিজ বিন তুর্কি বলেছেন, ‘রোনালদোর সৌদিতে আসা এই দেশের ফুটবলকে অন্য মাত্রায় পৌঁছে দেবে। এবার সব ক্লাবই চেষ্টা করবে ইউরোপ, লাতিন আমেরিকার সেরা ফুটবলারদের আনতে।’

কাতার বিশ্বকাপের আগেই রোনালদোর আল নাসরে যাওয়ার গুঞ্জন শোনা গিয়েছিল। বিশ্বকাপের মাঝপথে রোনালদোর সঙ্গে সম্পর্ক শেষ করে দেয় ম্যানচেস্টার ইউনাইটেড। বিশ্বকাপের পরে রোনালদোকে পাকাপাকিভাবে নিয়ে নেয় সৌদির ক্লাবটি। করা হয় ২০২৫ সাল পর্যন্ত চুক্তি। বছরে রোনালদো পাবেন প্রায় সাড়ে সাত কোটি ডলার। টাকার অঙ্কটা শেষ অবধি ঠিক থাকলে রোনালদো হবেন ফুটবল ইতিহাসে সবচেয়ে বেশি বেতন পাওয়া ফুটবলার।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।