ঢাকাসোমবার, ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, রাত ১:৫২
আজকের সর্বশেষ সবখবর

নেছারাবাদে এনজিও অফিসে অগ্নিকান্ডে থানায় জিডি

নেছারাবাদ প্রতিনিধি
জানুয়ারি ১৫, ২০২৩ ১২:০৮ অপরাহ্ণ
পঠিত: 30 বার
Link Copied!

নেছারাবাদ উপজেলার ৩নং ওয়ার্ডের উত্তর জগন্নাথকাঠি গ্রামে ভয়াবহ অগ্নিকান্ডে সেন্টার ফর রুরাল সার্ভিস সোসাইটি (সি আর এস এস) নামে একটি এনজিও অফিস পুড়ে গেছে। এ ঘটনায় নেছারাবাদ থানায় একটি সাধারন ডায়েরী করেছে এনজিও ম্যানেজার মো: কাওসার হোসেন। যাহার নেছারাবাদ থানার জিডি নং ৭৪৩। গত শুক্রবার রাতে ওই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে ওই অফিসের আনুমানিক চার লক্ষাধিক টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে।

বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে বলে প্রাথমিক ধারনা করছে নেছারাবাদ ফায়ার সার্ভিস।

আগুনের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন, নেছারাবাদ ইউএনও মাহাবুব উল্লাহ মজুমদার, স্বরূপকাঠির পৌর মেয়র গোলাম কবির ও স্বরূপকাঠি প্রেসক্লাবের সম্পাদক এ কে আজাদ।

ক্ষতিগ্রস্থ এনজিও ম্যানেজার মো: কাওসার বলেন, বৃহস্পতিবার অফিস শেষ করে আমরা সবাই বাসায় যাই। শুক্রবার রাতে জানতে পারি অফিসে আগুন লেগেছে। খবর পেয়ে ছুটে এসে দেখি আমার ‘সেন্টার ফর রুরাল সার্ভিস সোসাইটি’ অফিসটি সম্পূর্ণ পুড়ে ক্ষতিগ্রস্থ হয়ছে। আগুনে আমাদের চারলক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। এই বিষয়ে সুনির্দিষ্ট তথ্য উপাত্ত না থাকায় আপাদত বিষয়টি নেছারাবাদ থানায় সাধারাণ ডাইরীভূক্ত করা হয়েছে।

নেছারাবাদ ফায়ার সার্ভিস এর ইনচার্জ আব্দুস সালাম জানান, খবর পেয়ে ছুটে গিয়ে আমাদের ফায়ার সার্ভিস আগুন নেভাতে সক্ষম হয়েছে। বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে বলে তিনি জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।