ঢাকাসোমবার, ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, রাত ১:৫০
আজকের সর্বশেষ সবখবর

৪ বছর পর মিলল উড়োজাহাজে ‘উধাও’ সুটকেস

মুক্তবার্তা ডেস্ক
জানুয়ারি ১৮, ২০২৩ ৬:৫৬ অপরাহ্ণ
পঠিত: 17 বার
Link Copied!

উড়োজাহাজে চার বছর আগে হারিয়েছিল মূল্যবান জিনিসে ভরা একটি সুটকেস। অনেক দিন খোঁজার পর ব্যর্থ হয়ে কর্তৃপক্ষ জানায়, ব্যাগটি রহস্যজনকভাবে উধাও হয়ে গেছে! সে থেকে ব্যাগের আশা ছেড়ে দিয়েছিলেন তার মালিক। তাকে কিছু জিনিসের জন্য ক্ষতিপূরণও দেওয়া হয়েছিল।

আশ্চর্যের বিষয় হলো, দীর্ঘ চার বছর পর সুটকেসটি ফেরত পেলেন তার মালিক, তাও প্রায় অক্ষত অবস্থায়। ঘটনাটি ঘটেছে যুক্তরাষ্ট্রে। দেশটির অরেগন রাজ্য থেকে ইউনাইটেড এয়ারলাইন্সের একটি ফ্লাইটে ২০১৮ সালে ব্যবসায়িক কাজে শিকাগো যাচ্ছিলেন এপ্রিল গ্যাভিন। তখন তার এ সুটকেসটি হারায়।

গ্যাভিন জানান, চলতি সপ্তাহে একটি ফোনকল পেয়ে তিনি যারপরনাই অবাক হয়েছেন। তাকে জানানো হয়, তার সুটকেসটি রয়েছে হিউস্টন বিমানবন্দরে। তিনি আরও অবাক হয়েছেন অন্য একটি তথ্যে। সেটি হলো, সুটকেসটি এসেছে হন্ডুরাস থেকে।

চার বছর পর ফেরত পাওয়া সুটকেসটি সামান্য ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানান গ্যাভিন। তবে ভেতরে সবকিছুই ছিল ঠিকঠাক।

স্যুটকেসটির উধাও হওয়া সম্পর্কে ইউনাইটেড এয়ারলাইন্স জানায়, শিকাগোর ফ্লাইটে ওঠার আগে ব্যাগটি যথাযথভাবে স্ক্যান না হওয়ায় খুঁজে পেতে এত জল ঘোলা হয়েছে। সূত্র: ইউপিআই

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।