ঢাকাসোমবার, ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, রাত ২:০১
আজকের সর্বশেষ সবখবর

রেললাইনে পলিথিনে মোড়ানো ছিল নবজাতকের মরদেহ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
জানুয়ারি ২০, ২০২৩ ৫:৪৮ অপরাহ্ণ
পঠিত: 13 বার
Link Copied!

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে রেললাইনে পড়ে থাকা এক নবজাতকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২০ জানুয়ারি) ভোরে উপজেলার আলিনগর ইউনিয়নের মকরমপুর টেন্ডারপাড়া গ্রামের রেললাইনে মরদেহটি দেখতে পায় স্থানীয়রা।

স্থানীয় বাসিন্দা, জনপ্রতিনিধি ও পুলিশ সূত্রে জানা যায়, ফজরের নামাজের পর স্থানীয়রা রেললাইনের মধ্যে লুঙ্গি দিয়ে ঢাকা অবস্থায় একটি শপিং ব্যাগ দেখতে পায়। পরে তা খুলে দেখা যায় একটি নবজাতকের মরদেহ। পরে স্থানীয়রা পুলিশকে খবর দেয়।

স্থানীয় বাসিন্দা শফিকুল ইসলাম বলেন, আমরা ধারণা করছি জন্মের পরই কেউ হয়তো তাকে রাতে ফেলে গেছে। বিষয়টি খুবই মর্মান্তিক।

ইউপি সদস্য মুনশেদ আলী বলেন, একদিনের মৃত বাচ্চা দেখতে পেয়ে স্থানীয়রা আমাদেরকে জানায়। পরে পুলিশকে খবর দেওয়া হয়। রেলবিভাগকে ঘটনাটি জানানো হয়েছে। গভীর রাতে পলিথিনে মুড়িয়ে শপিং ব্যাগে করে কেউ নবজাতকের মরদেহটি ফেলে গেছে। মৃত বাচ্চাটি মেয়ে ছিল বলে তিনি জানান।

গোমস্তাপুর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মাহবুবুর রহমান জানান, নবজাতকের মরদেহ উদ্ধারের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। এ বিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।