ঢাকাসোমবার, ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, রাত ২:০৪
আজকের সর্বশেষ সবখবর

যৌন হয়রানির অভিযোগে দানি আলভেজ গ্রেপ্তার

স্পোর্টস ডেস্ক
জানুয়ারি ২০, ২০২৩ ৬:২৪ অপরাহ্ণ
পঠিত: 14 বার
Link Copied!

নাইটক্লাবে এক নারীকে যৌন হয়রানির অভিযোগে স্পেনের কাতালুনিয়ায় গ্রেপ্তার হয়েছেন বার্সেলোনার সাবেক রাইটব্যাক দানি আলভেস। স্থানীয় সময় শুক্রবার (২০ জানুয়ারি) সকালে অভিযোগের বিরুদ্ধে সাক্ষ্য দেওয়ার জন্য বার্সেলোনার মোসোস ডি’এসকোয়াড্রা দে লেস কর্টস থানায় উপস্থিত ছিলেন আলভেস।

তাকে বার্সেলোনার সিউটাট দে লা জাস্টিসিয়াতে নিয়ে যাওয়া হবে। সেখানে তিনি একটি আদালতের শুনানিতে অংশ নেবেন। যৌন হয়রানির অভিযোগ তদন্তাধীন থাকায় বিচারক তার অস্থায়ী পরিস্থিতির ওপর রায় দেবেন।

এদিকে বার্সেলোনার নাইটক্লাবে নারীর প্রতি যৌন হয়রানির সেই অভিযোগ অস্বীকার করেছেন আলভেস। তিনি বলেন, আমি সেই জায়গায় ছিলাম। আরও লোকের সঙ্গে নিজেও মুহূর্তটা উপভোগ করছিলাম। আর যারা আমাকে চেনেন, তারা জানেন যে আমি নাচতে ভালোবাসি। আমি কাওকে বিরক্ত না করে নাচছিলাম ও মুহূর্তটা উপভোগ করছিলাম।

তিনি আরও বলেন, আমি জানি না ওই মহিলা কে। আপনি একটি বাথরুমে পৌঁছেছেন এবং আপনাকে সেখানে কে আছে তা জিজ্ঞাসা করতে হবে না? আমি কখনো কারো জায়গায় গিয়ে বিরক্ত করিনি। আমি কীভাবে একটি মহিলা বা একটি মেয়ে সঙ্গে এটা করতে পারি?

জানা গেছে, গত বছরের ৩০ ডিসেম্বর আলভেজের বিরুদ্ধে অভিযোগ করেন ওই নারী। তারই পরিপ্রেক্ষিতে আজ তাকে গ্রেপ্তার করা হলো।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।