ঢাকাসোমবার, ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, রাত ১২:৪৩
আজকের সর্বশেষ সবখবর

১২ কেজি ওজন কমালেন নিশো

বিনোদন ডেস্ক
জানুয়ারি ২১, ২০২৩ ৭:০২ অপরাহ্ণ
পঠিত: 14 বার
Link Copied!

নাটক, টেলিফিল্ম কিংবা ওয়েব সিরিজ-সবক্ষেত্রেই একের পর এক চমক দেখানো অভিনেতা আফরান নিশো। তার কাজ মানেই ইউটিউবে মিলিয়ন মিলিয়ন ভিউ। তবে আজকাল আগের মতো ছোট পর্দায় পাওয়া যাচ্ছে না নিশোকে। তিনি এখন নজর দিয়েছেন ওটিটির দিকে। নাম লেখাতে যাচ্ছেন বড় পর্দায়ও।

প্রায় বছর খানেক ধরে নাটকে অনিয়মিত নিশো। গত ছয় মাস ধরে করেননি কোনো নাটকের শুটিং। এই ছয় মাসে ১২-১৩ কেজি ওজন কমিয়েছেন এই অভিনেতা। ঝরিয়ে ফেলেছেন শরীরের অতিরিক্ত মেদ।

কিছুদিন আগেই এসেছে নিশোর প্রথম সিনেমার ঘোষণা। যেটির নাম ‘সুড়ঙ্গ’। নির্মাণ করছেন রায়হান রাফী। এতে নিশোর বিপরীতে অভিনয় করবেন তমা মির্জা। প্রযোজনা করছে ওটিটি প্ল্যাটফর্ম চরকি। আগামী মার্চে সিনেমাটির শুটিং শুরু হবে।

তবে কী এই সিনেমার জন্যই এত ওজন কমালেন নিশো? অভিনেতা মজার ছলেই দিলেন উত্তর। বললেন, ‘শুধু সিনেমার জন্য নয়, ওজন কমিয়েছি নিজের জন্য, পরিবারের জন্য এবং সিনেমার জন্যও।’

উল্লেখ্য, সিনেমার পাশাপাশি চলতি বছর ওটিটির কাজে বেশ ব্যস্ত থাকবেন নিশো। ‘আ কমন ম্যান’ এবং আলোচিত সিরিজ কাইজার-এর দ্বিতীয় পর্ব ‘কাইজার লেভেল টু’ করবেন তিনি। যুক্ত হবেন আরও কিছু কাজের সঙ্গে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।