ঢাকাসোমবার, ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, রাত ১:৩৫
আজকের সর্বশেষ সবখবর

‘পাঠান’ এর দুটি টিকিট বিনামূল্যে চেয়ে বসলেন এক ভক্ত

বিনোদন ডেস্ক
জানুয়ারি ২২, ২০২৩ ৫:০৫ অপরাহ্ণ
পঠিত: 15 বার
Link Copied!

আর মাত্র দুই দিন বাকি। এরপরই বক্স অফিসে শুরু হবে ‘পাঠান’ ঝড়। শাহরুখ তার সংলাপে পূর্বাভাস দিয়ে রেখেছিলেন আগেই। যার আঁচড় পড়েছে অগ্রিম টিকিট বুকিংয়ে। টিকিটের জন্য রীতিমতো হাহাকার চলছে।

‘পাঠান’ মুক্তির আগে আবার অনুরাগীদের সঙ্গে কথোপকথন সারলেন শাহরুখ খান। মুখোমুখি না আসলেও অনলাইনে তাকে যা খুশি প্রশ্ন করা যায় পনেরো মিনিট ধরে। শনিবার তেমনই এক সময়সীমায় ভক্তদের প্রশ্ন করার সুযোগ দিল ‘আস্ক এসআরকে’। আর সুযোগের সদ্ব্যবহার করে এলো আবদারও! ‘পাঠান’-এর দুটি টিকিট বিনামূল্যে চেয়ে বসলেন এক ভক্ত।

প্রথমদিনের প্রথম শোয়ের টিকিট পাচ্ছেন না জানিয়ে ওই ভক্ত শাহরুখকে বলেন, ‘টিকিট বুকিং অ্যাপ কাজ করছে না। ফার্স্ট ডে ফার্স্ট শো দেখতে চাই। আমায় দুটো টিকিট দিন না!’ ভক্তের এমন আবদারে বলিউড বাদশাও অনেকটা কৌশলী উত্তর দেন। রসিকতা করে শাহরুখের জবাব, ‘বুকিং অ্যাপ ক্র্যাশ করুক বা না করুক, টিকিট যে নিজেকেই কিনতে হবে!’

শনিবার টুইটারে ‘আস্ক মি এনিথিং’ পর্বে আরও মজার মজার সব প্রশ্নের উত্তর দেন অভিনেতা। আরেক ভক্ত শাহরুখকে জিজ্ঞেস করেন এই ছবিতে কোনো চুম্বনের দৃশ্য আছে কিনা? উত্তরে অভিনেতা বলেন, ‘পাঠান কিস করতে নয়, কিক করতে আসছে।’ আরেকজন জানতে চান পাঠানের জন্য ঠিক কত পারিশ্রমিক হাঁকালেন? স্বভাবসুলভ রসিকতায় শাহরুখের পাল্টা প্রশ্ন, ‘কেন? আপনার পরের ছবিতে আমায় নেওয়ার কথা ভাবছেন?’

উল্লেখ্য, দীর্ঘ পাঁচ বছর বিরতির পর ‘পাঠান’ দিয়ে আবারও বড় পর্দায় ফিরছেন শাহরুখ। ২৫ জানুয়ারি হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পাবে ছবিটি। এতে শাহরুখ ছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন, জন আব্রাহাম, ডিম্পল কাপাডিয়া, আশুতোষ রানা প্রমুখ। অতিথি চরিত্রে দেখা যাবে সালমান খানকে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।