ঢাকাসোমবার, ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, রাত ১:৩৭
আজকের সর্বশেষ সবখবর

দুর্যোগ ঝুঁকি হ্রাসে পিরোজপুরে রেড ক্রিসেন্টের মহড়া

এস এম নিয়াজ মোর্শেদ
জানুয়ারি ২৩, ২০২৩ ৫:১৬ অপরাহ্ণ
পঠিত: 15 বার
Link Copied!

দুর্যোগ ঝুঁকি হ্রাসে মহড়া করেছে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি পিরোজপুর ইউনিট। আজ (২৩ জানুয়ারী) সোমবার দুপুরে জার্মান রেড ক্রসের সহযোগিতায় এসডিএসসি প্রকল্পের আওতায় সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে এ মহড়া অনুষ্ঠিত হয়।

জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা রেড ক্রিসেন্ট চেয়ারম্যান সালমা রহমান হ্যাপির সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সাবেক ব্যবস্থাপনা পর্ষদ সদস্য আলহাজ্ব একেএমএ আউয়াল, জেলা ত্রাণ ও দুর্যোগ বিষয়ক কর্মকর্তা (অ. দা.) ও এনডিসি মোঃ কফিল উদ্দিন, জার্মান রেড ক্রসের হেড অফ অফিস গৌরব রায়, পিরোজপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক শামসুজ্জোহা, পৌর কাউন্সিলর সাদুল্লাহ লিটন, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির সহকারী পরিচালক জাহাঙ্গীর আলম, ইকবাল মাসুদসহ আরো অনেকে।

এ সময় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, ১২টি বিদ্যালয়ের শিক্ষক ও অংশগ্রহণকারী শিক্ষার্থী স্থানীয় জনসাধারণ এবং বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি পিরোজপুর ইউনিটের যুব সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

মহড়ায় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি পিরোজপুর ইউনিট অংশগ্রহণকারীদের নিয়ে বিভিন্ন দুর্যোগে ঝুঁকি হ্রাসে করনীয় সম্পর্কে সকলকে অবহিত করে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।