ঢাকামঙ্গলবার, ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৩:০৬
আজকের সর্বশেষ সবখবর

প্রেমে পরিবার বাধা দেওয়ায়, জীবন দিল প্রেমিক-প্রেমিকা

নাজিরপুর প্রতিনিধি
এপ্রিল ২৩, ২০২২ ১:৩৭ পূর্বাহ্ণ
পঠিত: 67 বার
Link Copied!

পরিবার মেনে নেয়নি দুইজনের প্রেমের সম্পর্ক। তাই ক্ষোভে-দুঃখে বিষ পান করে একসঙ্গে আত্মহত্যা করেছে পিরোজপুরের নাজিরপুর উপজেলার দুই কিশোর-কিশোরী। শুক্রবার (২২ এপ্রিল) সকালে উপজেলার কলারদোয়ানিয়া ইউনিয়নের চাঁনদকাঠী গ্রামে ঘটনাটি ঘটেছে।

বিষয়টি মুক্তবার্তাকে নিশ্চিত করেছেন নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির।

মৃত মারিয়া খানম (১৫) স্থানীয় মুগারঝোর দাখিল মাদরাসার দাখিল পরীক্ষার্থী ও চাঁনদকাঠী গ্রামের রফিকুল ইসলামের মেয়ে। অন্যদিকে ইয়াছিন তালুকদার (১৭) পার্শ্ববর্তী নেছারাবাদ উপজেলার বলদিয়া ইউনিয়নের উলিবুনিয়া গ্রামের হাফিজ তালুকদারের ছেলে।

স্থানীয়রা জানান, মারিয়ার জমজসহ আরও তিন বোন রয়েছে। তার বাবা চট্টগ্রামে ব্যবসা করেন এবং মা ও বোনদের সঙ্গে গ্রামের বাড়িতে থাকত মারিয়া। অন্যদিকে ইয়াছিন তালুকদার তার বাবার সঙ্গে ধান-চালের ব্যবসা করত। চার দিন আগে গ্রামের বাড়ি থেকে বেড়ানোর জন্য মারিয়ার গ্রামে ফুফু বাড়িতে বেড়াতে আসে ইয়াসিন। পরে বৃহস্পতিবার রাতে ফুফাতো ভাইয়ের সঙ্গে তাদের দোকানে ঘুমাতে যায় সে।

রাতের কোনো এক সময় দোকান থেকে বেড়িয়ে যায় ইয়াছিন। মোবাইল করে মারিয়াকে তার ঘর থেকে ডেকে আনে। পরে মারিয়ার বাসা থেকে সামান্য দূরে অবস্থিত কবরস্থানে দুইজন একসঙ্গে বিষ পান করে। রাত ৩টার দিকে সেহেরি খাওয়ার সময় ঘুম থেকে জেগে ঘরের দরজা খোলা দেখতে পান মারিয়ার মা। মারিয়াকে ঘরে না পেয়ে বাইরে খোঁজা শুরু করেন তিনি।

পরে বাসার কাছের একটি কবরস্থানে তাদের দুইজনকে অচেতন অবস্থায় দেখতে পেয়ে সেখান থেকে উদ্ধার করে নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করে।

মারিয়া ও ইয়াসিনের প্রেমের সম্পর্কের বিষয়টি জানার পর উভয় পরিবারের পক্ষ থেকে তাদেরকে বাধা দেয়া হয়েছিল। এ নিয়ে মারিয়াকে তার মা বকঝকাও করেন। এতে হতাশ হয়েই মারিয়া ও ইয়াসিন আত্মহত্যা করে থাকতে পারে।

এ বিষয়ে নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির জানান, মৃতদেহ উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পরিবার থেকে তাদের প্রেমের সম্পর্ক মেনে না নেওয়ায় আত্মহত্যা করেছে। তবে এ ঘটনায় পরিবারের সদস্যরা বিস্তারিত কিছুই জানায়নি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।