ঢাকামঙ্গলবার, ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ২:৩৭
আজকের সর্বশেষ সবখবর

রংমিস্ত্রি মজিদের সঙ্গে পালিয়ে গেলেন উচ্চবিত্ত লীনা

বিনোদন ডেস্ক
এপ্রিল ২৩, ২০২২ ১১:৩৮ পূর্বাহ্ণ
পঠিত: 80 বার
Link Copied!

মজিদ ছোটবেলায় চিত্রশিল্পী হতে চাইলেও ভাগ্যের নির্মমতায় হয়ে যান রংমিস্ত্রি। থাকেন বস্তিতে। অন্যদিকে উচ্চবিত্ত পরিবারের মেয়ে লীনা। যার বিয়ে উপলক্ষে বাড়ি রং করার কাজ পায় মজিদ। দু’জনার সামাজিক অবস্থান আকাশ পাতাল হলেও রংয়ের সুবাদে- হয় পরিচয় ও সখ্যতা।

এমন গল্প নিয়ে ঈদের বিশেষ নাটক ‘রং ঢং’ নির্মাণ করেন রাফাত মজুমদার রিংকু। এতে রংমিস্ত্রি মজিদের চরিত্রে অভিনয় করেন জিয়াউল ফারুক অপূর্ব এবং উচ্চবিত্ত লীনা চরিত্রে কেয়া পায়েল। নাটকটির চিত্রনাট্য করেছেন মুনতাহা বৃত্তা।

নির্মাতা রাফাত মজুমদার রিংকু জানান, ‘নাটকটির শুরুটা দেখলে অনেকেই আগাম যেটা ধরে নেবেন, সেটা কিন্তু নয়। এই নাটকের মূল গল্প প্রেমের, তবে সেখানে রয়েছে অন্যরকম বিস্ময়। আমার বিশ্বাস, দর্শকরা নাটকের শেষটা দেখলে চমকে যাবেন।’

এই নাটকে থাকছে বিশেষ একটি গানও। যেটির সুর ও সংগীতায়োজন করেছেন শাহরিয়ার আলম মার্সেল। ঈদের বিশেষ আয়োজন হিসেবে ‘রং ঢং’ উন্মুক্ত হবে প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভির ইউটিউব চ্যানেলে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।