ঢাকামঙ্গলবার, ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ২:২৫
আজকের সর্বশেষ সবখবর

পিরোজপুরে লিটন সিকদার এর ব্যাক্তিগত উদ্যেগে রোজাদাদের মাঝে ইফতার বিতরন

পিরোজপুর প্রতিনিধি
এপ্রিল ২৪, ২০২২ ১২:২২ পূর্বাহ্ণ
পঠিত: 81 বার
Link Copied!

পিরোজপুরে জেলা যুবলীগের পক্ষ থেকে রোজাদার ব্যাক্তিদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে। শনিবার (২৩ এপ্রিল) বিকেলে শহরের মুক্তারকাঠী আইপাস সড়কে জেলা ছাত্রলীগের সাবেক সাভপতি যুবলীগ নেতা মাকসুদুল ইসলাম লিটন সিকদার এর ব্যাক্তিগত উদ্যেগে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার (দপ্তরের দায়িত্বরত) আব্দুর রাজ্জাক মোল্লা, সাবেক জেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক লিটন সরদার লিটু, কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ইয়ার হোসেন, যুবলীগ নেতা চুন্নু সিকদার, সালাউদ্দিন প্রিন্স, এনায়েত উল্লাহ বাবু, যুবলীগ নেতা চয়ন সিকদার, মো: কামাল মিয়া প্রমুখ।

জেলা ছাত্রলীগের সাবেক সাভপতি যুবলীগ নেতা মাকসুদুর ইসলাম লিটন সিকদার বলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সন্মানিত চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন নিখিল ভাইয়ের আহŸানে জেলার বিভিন্ন স্থানে আমাদের এ ইফতার বিতরণ কার্যক্রম চলমান আছে। প্রতি বছরের ন্যয় রমজানে আমাদের এ কার্যক্রম চলমান থাকবে।

এসময় মুক্তারকাঠী এলাকার পাঁচ শতাধিক রোজাদার পথচারী ও ব্যাক্তিদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।