ঢাকাবুধবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৯:১৮
আজকের সর্বশেষ সবখবর

ঝালকাঠিতে দফায় দফায় সংঘর্ষ স্কুল ও কলেজ ছাত্রসহ আহত -১১

মো. সাব্বির হোসাইন, ঝালকাঠি প্রতিনিধিঃ
এপ্রিল ২৮, ২০২২ ১২:০৬ পূর্বাহ্ণ
পঠিত: 85 বার
Link Copied!

ঝালকাঠি জেলার কাঠালিয়া উপজেলার আমুয়া পূর্বপাড় সরদার বাড়িতে গতকাল মঙ্গলবার সকাল ৮টার দিকে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রাত সাতটা পর্যন্ত চতুর্থ মূখী সংঘর্ষ হয়। জানাগেছে, সকালে আমুয়া মৎস্য আড়তে তুচ্ছ ঘটনা নিয়ে ওহাব সরদার ও আরিফ সরদারের সাথে কথা কাটাকাটি হয়। 
পরে ওহাবের পুত্র বরিশাল পলিটেকনিক্যাল কলেজের ইন্টার প্রথম বষের্র ছাত্র মোঃ জিল্লুর সরদারেক হাসপাতাল সংলগ্ন রিভার ভিউ ক্লিনিকের সামনের সড়কে আরিফের নেতৃত্বে ১০/১২ জনের একটি সন্ত্রাসী দল বিকাল ৫টার দিকে হামলা করে আহত করে। আহতদের উদ্ধার করে আমুয়া হাসপাতালে ভর্তি করানো হয়।
পরে এলাকার গন্যমান্য ব্যক্তিরা বিষয়টি নিয়ে শালিশ বৈঠকের সিদ্ধান্ত হলেও পুনরায় আরিফ, রাজু ও এলাহীসহ আরো ১০/১১জনের একটি সন্ত্রাসীদল সরদার বাড়ির অসুস্থ সালাম সরদারের বাড়িতে গিয়ে সালাম সরদার (৬০) ও তার পুত্র রিয়াজ সরদার ৩০ কে পিটিয়ে আহত করে ঘর-বাড়ি ভেঙে চুরমার করে চলে যায়।
মারামারির খবর পেয়ে এগিয়ে আসলে ওহাব সরদার (৫০) পুত্র আমুয়া শহীদ রাজা ডিগ্রী কলেজের দ্বাদশ প্রথম বষের্র ছাত্র ফাইজুর সরদার (১৭) এস এসসি পরিক্ষার্থী রাব্বি সরদার (১৫) শাহারুম সর্দার (৩৫) কামরুল সরদার (৩২) গুরুতর আহত হন। আহতদের মধ্য ৫জনআমুয়া হাসপাতাল থেকে মুমূর্ষু অবস্থায় বরিশাল শেরেই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
অপর পক্ষের আকলি বেগম (৫০) ও হৃদয় (১৮)আহত হলে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে যান। ঘটনার পরপরই কাঠালিয়া থানা পুলিশের এস আই আহসানের নেতৃত্ব একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন ও আহতদের খোঁজ খবর নেন। এক আহতর ভাই মোঃ আব্দুল হাই সরদার জানান, মারামারির ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। বর্তমানে ওই গ্রামে থমথমে অবস্থা বিরাজ করছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।