ঢাকামঙ্গলবার, ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৪:০৫
আজকের সর্বশেষ সবখবর

২০০ পরিবারের মাঝে নিজ উদ্যোগে পৌর কাউন্সিলর শহিদ সিকদারের চাল বিতরণ

স্টাফ রিপোর্টার
এপ্রিল ২৯, ২০২২ ১২:৫৫ অপরাহ্ণ
পঠিত: 105 বার
Link Copied!

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে পিরোজপুর পৌরসভার ৪নং ওয়ার্ডে নিজ অর্থায়নে দুইশত পরিবারের মাঝে বিনামূল্যে চাল বিতরণ করেছেন কাউন্সিলর ও প্যানের মেয়র-২ শহিদুল ইসলাম সিকদার। শুক্রবার (২৯ এপ্রিল) সকালে প্রত্যেক পরিবারকে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়।

চাল নিতে আসা সালমা বেগম বলেন, আমাদের শহিদ সিকদার খুবই ভালো মনের মানুষ। করোনার সময় আমরা যখন ঘরে বসে ছিলাম তখন শহিদ ভাই আমাদের বাসায় গিয়ে চাল, ডাল, তেলসহ নিত্য প্রয়োজনীয় সামগ্রী দিয়ে আসছে। তিনি আরও বলেন, শুধু করোনা না আমাদের বিপদে-আপদে যখনই শহিদ ভাইকে প্রয়োজন হয় তখনই তাকে পাই।

কাউন্সিলর শহিদুল ইসলাম সিকদার বলেন, গরীব-দু:খী মানুষের কল্যাণে আমি বারবার নিজ উদ্যোগে সহযোগিতার হাত বাড়িয়েছি। ভবিষ্যতেও আমার এ সহযোগিতা অব্যাহত থাকবে। আমি সবসময় এলাকার মানুষের পাশে আছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।