ঢাকাশুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ভোর ৫:০৭
আজকের সর্বশেষ সবখবর

বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানালেন পিরোজপুর জেলা পরিষদের প্রশাসক মহিউদ্দিন মহারাজ

স্টাফ রিপোর্টার
এপ্রিল ২৯, ২০২২ ৪:৩২ অপরাহ্ণ
পঠিত: 81 বার
Link Copied!

জেলা পরিষদ চেয়ারম্যান ফোরামের সদস্য সচিব মো: মহিউদ্দিন মহারাজ পুনরায় পিরোজপুর জেলা পরিষদ প্রশাসক হিসেবে নিয়োগ পাওয়ায় জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন। বৃহস্পতিবার (২৮ এপ্রিল) দুপুরে বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধিদের সাথে নিয়ে তিনি গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

এরপর সেখানে দেশ, জাতির পিতা বঙ্গবন্ধু, তার পরিবারে নিহত সদস্যদের প্রতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া অনুষ্ঠিত হয়।

শ্রদ্ধা নিবেদন শেষে পিরোজপুর জেলা পরিষদের প্রশাসক মো: মহিউদ্দিন মহারাজ জানান, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সিদ্ধান্তকে তিনি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান। সরকারের উন্নয়নকে বাস্তবায়ন করতে জেলা পরিষদ চেয়ারম্যানবৃন্দ নিরলস ভাবে কাজ করেছেন। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষে এবং দেশরত্ন শেখ হাসিনার ডিজিটাল বাংলা বির্নিমানে সবাইকে নিয়ে কাজ করে যাবেন। এসময় তার সাথে ভান্ডারিয়া, মঠবাড়িয়া ও পিরোজপুরের বিভিন্ন জনপ্রতিনিধি ও আওয়ামীলীগ যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মী উপস্থিথ ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।