ঢাকাশুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৬:২১
আজকের সর্বশেষ সবখবর

পিরোজপুরে বাবার বাড়ি থেকে তুলে নিয়ে দলবদ্ধ ধর্ষণ

পিরোজপুর প্রতিনিধি
এপ্রিল ৩০, ২০২২ ৬:০৭ অপরাহ্ণ
পঠিত: 270 বার
Link Copied!

পিরোজপুরে বাবার বাড়ি থেকে অস্ত্রের মুখে তুলে নিয়ে এক গৃহবধূকে (১৮) দলবদ্ধ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (২৯ এপ্রিল) দিবাগত রাতে জেলার সদর উপজেলায় এ ঘটনা ঘটে। অসুস্থ অবস্থায় পরিবার গৃহবধূকে উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে ভর্তি করেছে।

হাসপাতালে চিকিৎসাধীন গৃহবধূ জানান, তার স্বামী ঢাকায় চাকরি সুবাদে তিনি তার বাবার বাড়ি বসবাস করেন। তাকে সদর উপজেলার কুমিরমারা-বেকুটিয়া ফেরিঘাট এলাকার যুবক মাঈনুল বেশ কিছু দিন ধরে মোবাইল ফোনে ও সরাসরি বিভিন্নভাবে কু-প্রস্তাব দিয়ে আসছিলেন। এতে রাজি না হওয়ায় তিনি ক্ষিপ্ত হয়ে গৃহবধুকে দলবদ্ধ ধর্ষণ করে। শুক্রবার রাতে ভুক্তভোগী তার বাবার ঘর থেকে বের হতে দরজা খুললে মাঈনুলসহ আরও কয়েকজন জোর করে ঘরে ঢুকে অস্ত্র ঠেকিয়ে তাকে তুলে নিয়ে যান। পরে পার্শ্ববর্তী একটি বাগানে নিয়ে তাকে পালাক্রমে ধর্ষণ করলে তিনি অজ্ঞান হয়ে যান।

গৃহবধূ আরও জানান, পরে ভোরে তার জ্ঞান ফিরে এলে চিৎকার ও কান্না করলে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

পিরোজপুর সদর থানার ওসি আ জা মো. মাসুদুজ্জামান জানান, খবর পেয়ে ধর্ষণের শিকার গৃহবধূকে চিকিৎসা ও ডাক্তারী পরীক্ষার জন্য পিরোজপুর জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।