ঢাকাবুধবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১০:৫৯
আজকের সর্বশেষ সবখবর

পিরোজপুরে যৌতুকের দাবীতে স্বামী-স্ত্রী’কে মারধর : থানায় অভিযোগ

পিরোজপুর প্রতিনিধি
মে ৫, ২০২২ ৯:১৯ অপরাহ্ণ
পঠিত: 291 বার
Link Copied!

পিরোজপুরে এক ব্যবসায়ীকে যৌতুকের দাবিতে মারধরের ঘটনায় সদর থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে। আহত রেজাউল করিম রিজভী সরদার (৩৮) সদর উপজেলার সিকদারমল্লিক ইউনিয়নের জুজখোলা গ্রামের আলী আফজাল সরদারের পুত্র। এদিকে প্রধান হামলাকারী রুহুল আমিন সরদার মিন্টু (৪০) একই এলাকার মৃত. আব্দুল হাকিম সরদারের পুত্র এবং আহত রিজভীর বোন জামাই।

সোমবার (০২ মে) রাতে যৌতুকের দাবিতে বাড়িতে এসে লোকজন নিয়ে অর্তকিত হামলা চালিয়ে হুমকি প্রদানের পর রেজাউল করিম রিজভী সরদার সদর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন বলে জানিয়েছেন থানা অফিসার ইনচার্জ (ওসি) আ. জা. মো: মাসুদুজ্জামান।

অভিযোগ সূত্রে জানা যায়, ব্যবসায়ী রেজাউল করিম রিজভী সরদার তার স্ত্রী নাজমা আক্তারকে যৌতুক না দেয়ায় বিভিন্ন সময়ে চাপ দিয়ে আসছিলো বোন জামাই রুহুল আমিন সরদার মিন্টু, তার স্ত্রী নাজনীন আক্তার পপি ও ছেলে মেহেরাব হোসেন অপি। এরই ধারাবাহিকতায় রোববার পহেলা মে বিকেলে নাজমা আক্তার ও তার স্বামী রেজাউল করিম রিজভী সরদারকে মারধর করেন তারা। পরে নাজমা আক্তারের ঘরে থাকা ২০ হাজার টাকা ছিনিয়ে নেয় রুহুল আমিন।

আহত রেজাউল করিম রিজভী সরদার জানান, আমার বোন জামাই রুহুল আমার শ^শুর বাড়ির লোকজনের কাছে বিভিন্ন সময়ে যৌতুক দাবী করে আসছে। আমি কোন যৌতুক আনতে রাজি ছিলাম না তাই আমাকে ও আমার স্ত্রী নাজমা আক্তারকে ঘরে এসে অনেক মারধর করে। অনেক হুমকি দেয় যে শহরে আসলে মারবে। বিভিন্ন সময়ে রুহুল বিভিন্ন সময়ে আমার বাবাকেও যৌতুকের জন্য নানা ভাবে চাপ দেয়।

আহত রিজভীর ছোট ভাই তানভীর আহম্মেদ জানান, আমার বোন জামাই রুহুল যৌতুকের দাবীতে আমাদের জমি প্রতি বছরই বরগা লাগিয়ে টাকা নিয়ে যায়। টাকা দিতে রাজি না হলে যৌতুক হিসেবে জমি দাবী করে। বিভিন্ন সময়ে আমার বড় ভাই রিজভী ও বাবার কাছে জমি টাকা দাবী করে যা না দিতে চাইলেই লোকজন নিয়ে এসে আমাদের উপরে নির্যাতন চালায়।

এবিষয়ে অভিযুক্ত রুহুল আমিন সরদার মিন্টুকে মোবাইল ফোনে বারবার কল করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আ. জা. মো: মাসুদুজ্জামান জানান, এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দেয়া হয়েছে। তদন্ত চলছে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।