ঢাকামঙ্গলবার, ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৪:০৬
আজকের সর্বশেষ সবখবর

মায়ের ওপর রাগ করে চট্টগ্রামে এসে ‘ধর্ষণের শিকার’ তরুণী

মুক্তবার্তা ডেস্ক
মে ৮, ২০২২ ১:০৭ পূর্বাহ্ণ
পঠিত: 132 বার
Link Copied!

চট্টগ্রাম নগরীর আকবর শাহ থানার মীর আউলিয়া শাহ মাজার এলাকায় ২২ বছর বয়সী এক তরুণীকে মারধরের পর কয়েকজন দুর্বৃত্ত ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার (৭ মে) দুপুরের দিকে এ ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, ওই তরুণী মায়ের সঙ্গে রাগ করে কুমিল্লার দেবিদ্বার থেকে চট্টগ্রাম এসেছিলেন। মেয়েটিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে ঢাকা পোস্টকে জানিয়েছেন আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহির হোসেন।

তিনি বলেন, মীর আউলিয়া শাহ মাজার এলাকায় এক তরুণী অজ্ঞান অবস্থায় পড়ে আছে— স্থানীয়দের কাছ থেকে এমন খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ যায়। সেখান থেকে তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে যায়। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওসি বলেন, তরুণীর বক্তব্য অনুযায়ী, কয়েকজন তরুণ তাকে প্রথমে ঘটনাস্থলে এনে মারধর করে। পরে তাকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ করেছেন তরুণী। আমরা তরুণীর সঙ্গে কথা বলে বিস্তারিত জানার চেষ্টা করছি। তরুণী এখনও পুরোপুরি সুস্থ হননি। এ ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনা হবে। তবে তরুণীর সঙ্গে কথা বলে তাকে ভীত-সন্ত্রস্ত মনে হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, কুমিল্লার দেবিদ্বারের বাড়ি থেকে মায়ের সঙ্গে রাগ করে শনিবার চট্টগ্রাম নগরীর আকবর শাহ থানা এলাকায় আসেন ওই তরুণী। এ সময় দুই-তিন জন যুবকের সঙ্গে পরিচয় হয়। একপর্যায়ে এক যুবক তার মায়ের কাছে নিয়ে যাওয়ার কথা বলে মাজারের পাশে পাহাড়ে একটি নির্জন স্থানে নিয়ে যায় তরুণীকে। সেখানে তিন যুবক তাকে মারধর করে। পরে শারীরিক নির্যাতন শুরু করলে তরুণী জ্ঞান হারান। সূত্র: Dhaka Post

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।