ঢাকাবুধবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৯:১৫
আজকের সর্বশেষ সবখবর

বগি লাইনচ্যুত ঢাকা-চট্টগ্রাম রুটে ট্রেন চলাচল বন্ধ

মুক্তবার্তা ডেস্ক
মে ৯, ২০২২ ১১:০৭ পূর্বাহ্ণ
পঠিত: 71 বার
Link Copied!

কুমিল্লায় মালবাহী ট্রেনের তিন বগি লাইনচ্যুত হয়েছে। এতে ঢাকা-চট্টগ্রাম, কুমিল্লা-সিলেট, ঢাকা-নোয়াখালী রুটে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। সোমবার (০৯ মে) রাত ৩টা ৪০ মিনিটে বুড়িচং উপজেলার রাজাপুর রেলস্টেশন এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন লাকসাম রেলওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন খন্দকার। তিনি বলেন, চট্টগ্রাম থেকে ঢাকামুখী মালবাহী ট্রেন রাজাপুর স্টেশন এলাকায় পৌঁছালে তিনটি বগি লাইনচ্যুত হয়। যার ফলে এই রুটে ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

তিনি আরও বলেন, রেলওয়ের একাধিক টিম লাইন মেরামতের কাজ করছে। যেহেতু লাইন বাঁকা হয়ে গেছে, স্বাভাবিক হতে কতক্ষণ লাগবে তা বলা যাচ্ছে না।

লাকসাম রেলওয়ে জংশনের সহকারী প্রকৌশলী লেয়াকত আলী মজুমদার জানান, লাকসাম ও আখাউড়া রেলওয়ে জংশন থেকে দুটি উদ্ধারকারী ট্রেন ঘটনাস্থলে পৌঁছেছে। ইতোমধ্যে একটি উদ্ধারকারী ট্রেন কাজ শুরু করেছে। আমরা চেষ্টা করছি দ্রুত সময়ের মধ্যে লাইন মেরামত করে ট্রেন চলাচল স্বাভাবিক করার। উদ্ধার কাজে আরও ২ ঘণ্টার মতো সময় লাগতে পারে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।