ঢাকামঙ্গলবার, ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৩:৫৫
আজকের সর্বশেষ সবখবর

গায়ের রং কালো হওয়ায় মেনে নেয়নি প্রেমিকার বাবা অভিমানে আত্মহত্যা করল যুবক

কে. এম শামীম রেজা, ইন্দুরকানী
মে ৯, ২০২২ ৫:২৯ অপরাহ্ণ
পঠিত: 80 বার
Link Copied!

গায়ের রং কালো হওয়ায় বিয়ের প্রস্তাব মেনে নেয়নি প্রেমিকার বাবা। অভিমানে গাছের সাথে গলায় ফাঁস দিয়ে উজ্জল সমদ্দার (২২) নামে এক যুবক আত্মহত্যা করেছে। রোববার রাত আনুমানিক ১১টার দিকে উপজেলার চন্ডিপুর ইউনিয়নের পূর্ব চরবলেশ্বর গ্রামে এ ঘটনা ঘটে। উজ্জল পূর্ব চরবলেশ্বর গ্রামের মৃত শন্তু সমদ্দারের ছেলে।

নিহতের বোন অপু জানান, আমার ভাই উজ্জল ভারতে একটি সফট্ওয়ার কোম্পানিতে চাকরি করেন। ওখানে থাকা অবস্থায় ফেসবুকের মাধ্যমে বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ উপজেলার বলইবুনিয়া এলাকার শনিরঝড় গ্রামের নিরঞ্জন হালদারের মেয়ে নবম শ্রেনীতে পড়–য়া স্কুল ছাত্রী ইতির সাথে তার পরিচয় হয়। এরপর তাদের দুজনার মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর থেকে তাদের মধ্যে মোবাইল ফোনের মাধ্যমে প্রেমের আলাপ চলতে থাকে। সম্প্রতি ইতিকে তার পরিবার অন্যত্র বিয়ে দেয়ার প্রস্ততি নিলে ইতি উজ্জলকে বিয়ের বিষয়টি ফোনে জানায়।

এরপর এক মাস আগে উজ্জল ভারত থেকে দেশে আসে। বাড়িতে এসে তাদের সম্পর্কের বিষয়টি উজ্জল তার পরিবারের সদস্যদের জানায়। পরে দুই পরিবারের মধ্যে মোবাইলে ছেলে মেয়ের ছবি আদান প্রদান করে অভিভাবকদের দেখান। কিন্তু মেয়ের পিতা ছবি দেখে গায়ের রং কালো হওয়ায় ছেলেকে অপছন্দ করে এবং তার মেয়েকে তার প্রেমিকের সাথে যোগাযোগ বন্ধ করতে বলেন।

এরপর গত ৫-৬ দিন যাবত মেয়ের নাম্বার বন্ধ পায় উজ্জল। এ অবস্থায় যোগাযোগের জন্য ইতির পরিবারের অন্যন্য সদস্যদের সাথেও যোগাযোগের চেস্টা করে ব্যর্থ হয় সে। পরে এ ঘটনায় মানসিক ভাবে ভেঙ্গে পড়ে সে। রোববার রাত ১১টার কিছু আগে তার ভাইকে ঘরে দেখতে না পেয়ে তাকে তার মোবাইলে ফোন দেয়। এরপর ঘরের পাশেই বাগানে তার ফোনের রিংটোন বেজে ওঠার শব্দ পান তিনি। সেখানে যেতেই তিনি তার ভাইকে গলায় দঁড়ি দিয়ে ফাঁস লাগানো একটি জাম্বুরা গাছের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তিনি। এরপর ডাক চিৎকার দিলে বাড়ির আশপাশের লোকজন ঝড়ো হয়ে তাকে ঝুলন্ত অবস্থায় গাছ থেকে নামান। পরে স্থানীয় থানা পুলিশকে খবর দিলে রাতেই মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নিয়ে যান।

ইন্দুরকানী থানার ওসি মো: এনামুল হক জানান, উপজেলার পূর্ব চরবলেশ^র গ্রামে উজ্জল (২২) নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আতœহত্যা করেছেন। পুলিশ খবর পেয়ে রাতেই তার মরদেহ উদ্ধার করেছে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।