ঢাকাবুধবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৯:৫৭
আজকের সর্বশেষ সবখবর

পিরোজপুরে চেক জালিয়াতি মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ

এস এম নিয়াজ মোর্শেদ
মে ১১, ২০২২ ৩:৫৩ অপরাহ্ণ
পঠিত: 235 বার
Link Copied!

পিরোজপুরে চেক জালিয়াতি মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী সুমন কৃষ্ণ সাহাকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার দিবাগত গভীর রাতে সদর থানার অফিসার ইনচার্জ আ. জা. মোঃ মাসুদুজ্জামান এর নেতৃত্বে রাজারহাট এলাকা থেকে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তার সুমন কৃষ্ণ সাহা (৪০) পিরোজপুর পৌরসভার ৪ নং ওয়ার্ডের শ্যামল কৃষ্ণ সাহার পুত্র।

অভিযোগ সূত্রে জানা যায়, ২০১৮ সালের ০২ অক্টোবর আসামী সুমন কৃষ্ণ সাহা শহরের দামুদার ব্রীজ সংলগ্ন চাঁদের আলো ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লি: হতে এক লক্ষ পঞ্চাশ হাজার টাকা ঋণগ্রহণ করেন। পরে সেই ঋণের টাকা পরিশোধের জন্য গত ২০১৯ সালের ২৬ ফেব্রæয়ারী এক লক্ষ পঞ্চাশ হাজার টাকা নিজ স্বাক্ষরীত চেক প্রদান করে। কিন্তু সেই চেক চাঁদের আলো ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লি: এর কর্তৃপক্ষ ব্যাংকে জমা প্রদান করলে উক্ত ব্যাংক একাউন্টে কোন টাকা নেই বলে জানান।

পরে ২০১৯ সালের ১৯ মার্চে চাঁদের আলো ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লি: এর পক্ষে মাঠকর্মী মোঃ আব্দুল্লাহ আল মামুন আদালতে একটি চেক জালিয়াতির মামলা দায়ের করে। পরে এ মামলায় বিচারক আসামী সুমন কৃষ্ণ সাহাকে দন্ড প্রদান করলে সুমন কৃষ্ণ সাহা পলাতক ছিলেন। সোমবার দিবাগত গভীর রাতে পুলিশ অভিযান চালিয়ে রাজাহাট এলাকা থেকে সুমন কৃষ্ণ সাহাকে গ্রেপ্তার করে পুলিশ।

পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ আ. জা. মোঃ মাসুদুজ্জামান জানান, চেক জালিয়াতি মামলায় গ্রেপ্তারী পরোয়ানা থাকায় পুলিশ সুমন কৃষ্ণ সাহাকে গ্রেপ্তার করে মঙ্গলবার আদালতে প্রেরণ করেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।