ঢাকামঙ্গলবার, ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৪:১২
আজকের সর্বশেষ সবখবর

পিরোজপুরে সাড়ে ১০ হাজার লিটার সয়াবিন তেল জব্দ – ৪ ব্যবসায়ীকে জরিমানা

নাজিরপুর প্রতিনিধি
মে ১৩, ২০২২ ১২:০৬ পূর্বাহ্ণ
পঠিত: 639 বার
Link Copied!

পিরোজপুরের নাজিরপুরের শ্রীরামকাঠী বন্দর বাজারে অভিযান চালিয়ে সাড়ে ১০ হাজার লিটার সয়াবিন তেল জব্দ করা হয়েছে। সেই সাথে বন্দরের ৪ ব্যবসায়ীকে ৩৪ হাজার টাকা জরিমানা করা হয়।

বৃহস্পতিবার (১২ মে) বিকালে উপজেলার শ্রীরামকাঠী বন্দর বাজারে অভিযান চালিয়ে এ তেল জব্দ করা হয়েছে বলে জানিয়েছেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আল-মামুন।

সরেজমিনে দেখা যায়, উপজেলার শ্রীরামকাঠী বন্দর বাজারের এমএম ট্রেডার্সে অভিযান চালিয়ে দোকানের গোডাউনে থাকা ৩৭ ব্যারেল সয়াবিন তেল এবং আশা ট্রেডার্সে অভিযান চালিয়ে ১৪ ব্যারেল অবৈধ সয়াবিন তেল জব্দ করেন। পরে এমএম ট্রেডার্সের মালিক সুশিল কুমার মন্ডলকে ১৫ হাজার টাকা এবং আশা ট্রেডার্সের মালিক মো. মতিউর রহমানকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও অতিরিক্ত দামে তেল বিক্রিয়ের দায়ে বন্দরের অরুন শীলকে ৪ হাজার টাকা ও বিজয় মন্ডলকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভুমি) আল-মামুন জানান, আমরা গোপন সংবাদের ভিত্তিতে আমরা শ্রীরামকাঠী বন্দরে ২টি দোকানে তেল থাকার তথ্য পেয়ে অভিযান চালিয়েছি। সেখানে তাদের তেলের সঠিক কোন কাগজপত্র না পাওয়ায় ১০ হাজার ৪০০ লিটার অবৈধ সয়াবিন তেল জব্দ করেছি। অতিরিক্ত দামে তেল বিক্রয়কারী ২ ব্যবসায়ীকে জরিমানা করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।