ঢাকাবুধবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১০:১৮
আজকের সর্বশেষ সবখবর

নেতার্কীদের উপরে হামলা ও নিত্য প্রয়োজনীয় মূল্য বৃদ্ধির প্রতিবাদে পিরোজপুরে বিএনপির বিক্ষোভ

পিরোজপুর প্রতিনিধি
মে ১৫, ২০২২ ১০:৫৪ অপরাহ্ণ
পঠিত: 66 বার
Link Copied!

বিএনপির নেতার্কীদের উপরে হামলা ও নিত্য প্রয়োজনীয় মূল্যে বৃদ্ধির প্রতিবাদে সারা দেশের ন্যায় পিরোজপুরেও বিক্ষোভ সমাবেশ করেছে পিরোজপুর জেলা বিএনপি। শনিবার (১৪ মে) বিকেলে শহরের পোষ্ট অফিস সড়কে জেলা বিএনপির আয়োজনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রিয় বিএনপির সাংগঠনিক সম্পাদক (বরিশাল বিভাগ) বিলকিস জাহান শিরিন। জেলা বিএনপির আহবায়ক আলমগীর হোসেনের সভাপতিত্বে এছাড়াও বক্তব্য রাখেন, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু, সদস্য এ্যাড. আবুল কালাম আকন, জেলা বিএনপির সাবেক সহ সভাপতি আব্দুস সালাম বাতেন, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শেখ শহিদুল্লাহ শহিদ জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন তালুকদার কুমার প্রমুখ। এসময় বিভিন্ন উপজেলা বিএনপি, ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবকদল, জেলা মহিলাদলের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় বক্তরা বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধিনে দিতে হবে। কোন ইভিএম পদ্ধতি নয় জণগনকে সরাসরি ব্যালটের মাধ্যমে ভোট প্রদান করতে দিতে হবে। বিএনপির নেতার্কীদের উপরে হামলা ও মিত্যা মামলা প্রত্যাহার করতে হবে এবং তেল গ্যাস সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের লাগামহীন দাম কমাতে হবে। আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে, নিরপেক্ষ সরকারের আওতায় আগামী জাতীয় সংসদ নির্বাচন করে জনগণের ভোটাধিকার ফিরিয়ে আনতে হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।