ঢাকামঙ্গলবার, ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৪:০১
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় বাসচাপায় কলেজছাত্র নিহত, বাসে আগুন

মুক্তবার্তা ডেস্ক
মে ১৮, ২০২২ ৬:২৬ অপরাহ্ণ
পঠিত: 270 বার
Link Copied!

পিরোজপুরের মঠবাড়িয়ায় বাসচাপায় এক কলেজছাত্র নিহত হয়েছেন। বুধবার (১৮ মে) সকালে মঠবাড়িয়া উপজেলার মাঝের পুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত কলেজছাত্র মো. মিলন হাওলাদার (১৮) উপজেলার মিঠাখালী গ্রামের মো. রুহুল আমীন হাওলাদারের ছেলে ও তুষখালী মহিউদ্দিন মহারাজ কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, সকাল পৌনে ১০টার দিকে মিলন নিজ বাড়ি থেকে কলেজে যাচ্ছিলেন। এ সময় উপজেলার গুদিকাটা ও মাঝের পুলের মাঝামাঝি লোকমান খানের বাড়ির কাছে পৌঁছালে ঢাকা থেকে ছেড়ে আসা রোহান পরিবহনের একটি বাস তাকে পেছন থেকে ধাক্কা দিয়ে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে তার সহপাঠী ও এলাকাবাসী ঘাতক বাসটিকে আটকে রেখে তাতে আগুন দেয়।

মঠবাড়িয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল ইসলাম বাদল জানান, বাসটি হঠাৎ করেই মিলন নামে ওই শিক্ষার্থীকে ধাক্কা দিয়ে চাপা দেয়। স্থানীয়রা বাসটিকে আটক করে। পরে শিক্ষার্থীরা রাস্তা অবরোধ করে বাসটিতে আগুন দেয়। পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করে। ঘাতক বাসটি জব্দ করা হয়েছে। চালককে আটকের চেষ্টা চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।