ঢাকামঙ্গলবার, ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৩:০১
আজকের সর্বশেষ সবখবর

সেন্টমার্টিনে ৩ লাখ পিস ইয়াবাসহ আটক ১০

মুক্তবার্তা ডেস্ক
মে ১৯, ২০২২ ৬:৪৩ অপরাহ্ণ
পঠিত: 158 বার
Link Copied!

কক্সবাজারের টেকনাফের সেন্টমার্টিন থেকে ৩ লাখ ১০ হাজার পিস ইয়াবাসহ ১০ জনকে আটক করেছে নৌবাহিনী। বৃহস্পতিবার (১৯ মে) ভোরে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- শাহজালাল (৩০), ইলিয়াস (২৬), কালামিয়া (২৪), মো. রফিক (৩৩), মোহাম্মদ রহিম (২২), রবিউল ইসলাম (৩৪), মোহাম্মদ ইব্রহিম (৩৩), আবু বক্কর (৩৩), জসিম উদ্দিন (২৩), ও রফিক উদ্দিন (৪৪)।

বানৌজা আলী হায়দার জাহাজের অধিনায়ক ও ক্যাপ্টেন সোহেল আযম বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে সেন্টমার্টিনের ছেঁড়া দ্বীপের পূর্বদিকে সমুদ্র এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে একটি ফিশিং বোটের গতিবিধি সন্দেহজনক মনে হলে নৌবাহিনীর সদস্যরা বোটটিকে থামার সংকেত দেন। বোটটি না থামিয়ে দ্রুত গতিতে পালানোর চেষ্টা করলে ধাওয়া দিয়ে বোটটি আটক করা হয়। পরে বোটে তল্লাশি চালিয়ে জালের ভেতর অভিনব কায়দায় লুকানো অবস্থায় ৩ লাখ ১০ হাজার পিস ইয়াবাসহ ১০ মাদক পাচারকারীকে আটক করা হয়।

আটকদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কোস্টগার্ডের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান ক্যাপ্টেন সোহেল আযম। সূত্র: ঢাকা পোষ্ট

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।