ঢাকাবুধবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১১:০১
আজকের সর্বশেষ সবখবর

ইন্দুরকানীতে দূর পাল্লার পরিবহন বন্ধ করে দেয়ায় এলাকাবাসীর মানববন্ধন

কে. এম শামীম রেজা, ইন্দুরকানী
মে ২৫, ২০২২ ৩:১৩ অপরাহ্ণ
পঠিত: 72 বার
Link Copied!

ইন্দুৃরকানীতে দূর পাল্লার পরিবহন বন্ধ করে দেয়ায় মানববন্ধন করেছে এলাকাবাসী। বুধবার (২৫ মে) সকালে উপজেলার সর্বসাধারণের আয়োজনে উপজেলার ঘোষেরহাট বাজারে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচী পালিত হয়।

এসময় বক্তব্য রাখেন,ইন্দুরকানী সদর ইউনিয়ন আ’লীগের সভাপতি মোঃ তোবারেক আলী হাওলাদার, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ইকরামুল সিকদার, জাতীয় পার্টি (জেপি) উপজেলা স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি মোঃ রিয়াজ মাহমুদ, সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান লাভলু প্রমুখ। এসময় বক্তারা বলেন, অনতিবিলম্বে দূর পাল্লার পরিবহন ছেড়ে দেয়া না হলে এ উপজেলায় চলাচলকারী লোকাল বাস, মিনিবাস, ইজিবাইক সহ সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ করে দেয়া হবে।

বক্তারা আরও বলেন, পিরোজপুর বাস মালিক সমিতিরি একটি কুচক্রী মহল এ উপজেলায় দূর পাল্লার পরিবহন চলাচল বন্ধ করে দেয়। জানা যায়, গত ২১ মে ইন্দুরকানী উপজেলা থেকে চলাচলকারী দূর পাল্লার সকল পরিবহন বন্ধ করে দেয়া হয়। পরিবহন বন্ধ করে দেয়ায় ঢাকা, চট্টগ্রাম, ফেনী ও খুলনাগামী সকল যাত্রীগণ চরম ভোগান্তিতে পড়েছে। এলাকাবাসীর দাবি জনস্বার্থে দ্রæত দূরপাল্লার পরিবহন চলাচল করার ব্যবস্থা করা হোক।

পিরোজপুর জেলা বাস ও মিনিবাস সমিতির সভাপতি মোঃ জসিম খান জানান, আমরা কোন পরিবহন চলাচলে বাধা দেইনি। পিরোজপুর জেলা গত কয়েকদিন সড়ক দুর্ঘটনায় কলেজছাত্র ও ডিসি অফিসের কর্মচারী নিহতের ঘটনায় বাস ভাংচুর সহ অগ্নিসংযোগের ঘটনা ঘটে। তাই আমরা চালকদের বৈধ কাগজপত্র চেয়েছি। যারা বৈধ কাগজপত্র দিতে পারবে তারা গাড়ি চালাতে পারবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।