ঢাকাবুধবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৯:৪৫
আজকের সর্বশেষ সবখবর

ইন্দুরকানীতে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধু মৃত্যু

ইন্দুরকানী প্রতিনিধি
মে ২৫, ২০২২ ৭:০০ অপরাহ্ণ
পঠিত: 109 বার
Link Copied!

পিরোজপুরের ইন্দুরকানীতে মটর চালিয়ে পানি উঠাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধু নাহিদা আকতার (২৬) নামের এক গৃহবধু মারা গেছে। বুধবার (২৫ মে) দুপুরে উপজেলার ইন্দুরকানী গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

গৃহবধু নাহিদা আকতার উপজেলার মধ্য ইন্দুরকানী গ্রামের মাদ্রাসা শিক্ষক আলামিনের স্ত্রী। স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, দুপুরে গৃহবধু মটার চালিয়ে পানি উঠাতে গেলে লাইনের ত্রুটি থাকার কারণে মটরটি বিদ্যুৎতায়িত হয়ে যায়। তখন মটরে হাত দিলে গৃহবধূ বিদ্যুৎস্পর্শে হয়ে যায় এবং তিনি ঘটনাস্থলেই মারা যান। পরে তার স্বজনেরা কোন হাসপাতালে নেয়নি।

তার স্বজেনরা জানান, কারেন্টে শর্ট খেয়ে মারা গেছে,হাসপাতালে নিয়ে কি করব।

ইন্দুরকানী পল্লী বিদ্যুতের ইনচার্জ মোঃ হাবীবুর রহমান জানান, নিহত গৃহবধুর ঘরের লাইনে ত্রটি থাকার কারণে মটার চালাতে গিয়ে বিদ্যুৎতে শর্ট খেয়ে মারা গেছে । তার ঘরের লাইনে সমস্যা আছে কিনা তা আমরা পরীক্ষা করে দেখতেছি।

ইন্দুরকানী থানার ওসি মোঃ এনামুল হক জানান, বিদ্যুৎতে শর্ট খেয়ে এক গৃহবধু মারা গেছে। তবে কেহ কোন লিখিত অভিযোগ দিলে আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।