ঢাকাবুধবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১০:৫৮
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় ৫ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টা – বৃদ্ধ গ্রেপ্তার

মঠবাড়িয়া প্রতিনিধি
মে ২৯, ২০২২ ৭:১৩ অপরাহ্ণ
পঠিত: 195 বার
Link Copied!

পিরোজপুরের মঠবাড়িয়ায় হাত-পা বেঁধে ৫ম শ্রেণির এক স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে ফজলুল হক তালুকদার (৬০) নামে এক বৃদ্ধকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। ফজলুল হক তালুকদার উপজেলার হোগলপাতি গ্রামের মৃত. নূর হোসেন তালুকদারের ছেলে।

এ ধর্ষন চেষ্টার ঘটনায় ওই স্কুল ছাত্রীর নানী বাদী হয়ে গত শুক্রবার রাতে ফজলুল হককে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেন।

মামলা ও স্থানীয় সূত্রে জানা গেছে, দক্ষিণ আমড়াগাছিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্রী (১১) গত ২৫ মে বুধবার বিকেলে ছোট বোনকে সাথে নিয়ে বাড়ির সামনে রাস্তায় খেলতে যায়। এসময় ফজলুল হক তালুকদার ওই স্কুলছাত্রী ও তার ছোট বোনকে সুকৌশলে বসত ঘরে ডেকে মোবাইলে ছবি দেখতে বলে। কিছু পরে ছোট বোন প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের পিছনে গেলে ফজলু তালুকদার এক পর্যায়ে স্কুল ছাত্রীর হাত-পা বেঁধে ধর্ষণের চেষ্টা চালায়। পরে ওই ছাত্রীর ছোট বোন এসে বিষয়টি দেখে চিৎকার দিলে তাকে ছেড়ে দেয়।

অভিযুক্ত ফজলুল হক তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করে বলেন, আমাকে পূর্ব বিরোধের জের ধরে ষড়যন্ত্র করে ফাঁসানো হয়েছে।

মঠবাড়িয়া থানার ওসি মুহা. নূরুল ইসলাম বাদল জানান, এ ঘটনায় অভিযুক্ত ফজলুল হককে গ্রেপ্তার করে রোববার সকালে আদালতে সোপর্দ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।