ঢাকাবুধবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৯:৪৭
আজকের সর্বশেষ সবখবর

শাহরুখের ছেলের বিরুদ্ধে মামলার তদন্তকারী কর্মকর্তাকে বদলি

বিনোদন ডেস্ক
মে ৩১, ২০২২ ১:০৮ অপরাহ্ণ
পঠিত: 150 বার
Link Copied!

শাহরুখ খানের ছেলে আরিয়ানের বিরুদ্ধে মাদক মামলায় তদন্তকারী এনসিবি অফিসার সমীর ওয়াংখেড়েকে চেন্নাইয়ে বদলি করা হয়েছে। মাদক মামলায় আরিয়ান ও অন্যদের গ্রেপ্তার করেছিলেন মুম্বাইয়ের নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) প্রধান সমীর।

সোমবার (৩০ মে) তাকে বদলি করা হয়েছে চেন্নাইয়ে। সেখানে ট্যাক্সপেয়ার সার্ভিস ডিরেক্টরেটের ডিজি পদ সামলাবেন তিনি।

প্রমোদতরীতে মাদক নেওয়ার মামলায় এনসিবি বেকসুর খালাস দিয়েছে আরিয়ানকে। অন্যদিকে বিশেষ তদন্তকারী দল (সিট) জানায় শাহরুখ-তনয়ের বিরুদ্ধে অসত্য অভিযোগ এনেছিলেন ওয়াংখেড়ে। এরপরই তার বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার জন্য সুপারিশ করা হয়।

এনসিবি-তে তার মেয়াদ শেষে চলতি বছরের শুরুতেই মুম্বাই ডিআরআই-এর আইআরএস হিসেবে নিযুক্ত হন সমীর। এবার সেখান থেকে চেন্নাইতে বদলি করা হলো ২০০৮ ব্যাচের এই আইআরএস-কে।

সূত্রের খবর, আগামী ১০ জুন নতুন পদে দায়িত্ব নেবেন ‘বিতর্কিত’ এই আইআরএস অফিসার।

উল্লেখ্য, ২০২১ সালের ২ অক্টোবরে মুম্বাই উপকূলে একটি প্রমোদতরীতে অভিযান চালায় এনসিবি। সেই অভিযানের নেতৃত্ব ছিলেন সমীর। সেখান থেকেই মাদক সংশ্লিষ্টতার অভিযোগে গ্রেপ্তার হয়েছিলেন আরিয়ান ও তার সঙ্গীরা। এরপর প্রায় এক মাস জেলে কাটিয়ে জামিনে ছাড়া পান আরিয়ান। পরে নিয়মিত এনসিবি দপ্তরের জিজ্ঞাসাবাদে হাজিরা দিতে হয়েছে তাকে। তিন দিন আগে তাদের পেশ করা চার্জশিটে আরিয়ানকে নির্দোষ বলা হয়। এরপরই সমীরের বদলি হলো। সূত্র: ঢাকা পোষ্ট

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।