ঢাকাবুধবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৯:৪৯
আজকের সর্বশেষ সবখবর

আহত শিক্ষকের ৫০ হাজার টাকা হাতিয়ে নিল অটোচালক

এস এম নিয়াজ মোর্শেদ
মে ৩১, ২০২২ ১:১৮ অপরাহ্ণ
পঠিত: 44 বার
Link Copied!

রাস্তায় দুর্ঘটনায় আহত এক শিক্ষককে হাসপাতালে নিয়ে এসে তার পকেট থেকেই ৫০ হাজার টাকা আত্মসাৎ করেছে এক অটোরিক্সা চালক। তবে এ টাকা সে হজম করতে পারেনি। হাসপাতালের জরুরি বিভাগে থাকা সিসিটিভি ফুটেজে টাকা নেওয়ার দৃশ্য ধরা পড়ায় তা ফেরত দিতে হয়েছে ওই চালককে।

শুক্রবার (২৭ মে) পিরোজপুর জেলা হাসপাতালের জরুরি বিভাগে এ ঘটনা ঘটে। আহত শিক্ষকের নাম মিলন কৃষ্ণ মজুমদার (৪৮)। তিনি পিরোজপুর শহরের করিমুন্নেছা মাধ্যমিক বিদ্যালয়ের কৃষি শিক্ষার শিক্ষক। অটোরিকশা চালকের নাম মিন্টু (৫০)। তিনি সদর উপজেলার শংকরপাশা গ্রামের বাসিন্দা।

জেলা হাসপাতালের সিসিটিভি ফুটেজ থেকে দেখা যায়, দুর্ঘটনায় আহত হলে শিক্ষক মিলনকে হাসপাতালে নিয়ে আসেন কয়েকজন। এ সময় হলুদ গেঞ্জি ও লুঙ্গি পড়া এক ব্যক্তি পাশে দাঁড়িয়ে শিক্ষকের পকেট থেকে টাকা হাতিয়ে নেন। পরে সিসিটিভি ফুটেজ দেখে তার পরিচয় মিলেছে।

করিমুন্নেসা মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. জাহিদুল ইসলাম বলেন, শুক্রবার বিকেলে মোটরসাইকেলে করে মিলন জমি কেনার জন্য পৌরসভার সামনে যায়। এ সময় বিপরীত দিক থেকে একটি মোটরসাইকেল এসে তাকে ধাক্কা দেয়। এতে পড়ে গিয়ে তিনি মাথায় আঘাত পান।

আহত অবস্থায় অটোরিকশায় করে তাকে জেলা হাসপাতালে নিয়ে আসেন আরেক শিক্ষক গৌতম মালাকার। সেখানে জরুরি বিভাগে থাকা অবস্থায় অটোরিকশা চালক মিন্টু শিক্ষক মিলনের পকেট থেকে জমি কেনার ৫০ হাজার টাকা হাতিয়ে নেয়। পরে হাসপাতালের জরুরি বিভাগে থাকা সিসিটিভি ফুটেজে টাকা নেওয়ার দৃশ্য ধরা পড়ায় তা ফেরত দিয়েছে চালক।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ. জা. মো. মাসুদুজ্জামান বলেন, এ ঘটনার পর সিসিটিভির ফুটেজ দেখে মিন্টুকে শনাক্তের পর পুলিশ চুরি হওয়া টাকা উদ্ধার করেছে। এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, দূর্ঘটনায় আহত শিক্ষক মিলন শনিবার খুলনার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার স্ত্রী একজন স্বাস্থ্যকর্মী এবং তাদের তিন মেয়ে ভারতে বসবাস করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।