ঢাকামঙ্গলবার, ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৩:৫৩
আজকের সর্বশেষ সবখবর

আবারও শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলেন পিরোজপুর সদর থানার আ. জা. মো. মাসুদুজ্জামান মিলু

এস এম নিয়াজ মোর্শেদ
মে ৩১, ২০২২ ৮:২৪ অপরাহ্ণ
পঠিত: 491 বার
Link Copied!

পিরোজপুর জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হয়েছেন আ. জা. মো. মাসুদুজ্জামান মিলু। তিনি পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) হিসাবে কর্মরত আছেন।

মঙ্গলবার (৩১ মে) জেলা পুলিশ সুপার (এসপি) মো. সাইদুর রহমানের কাছ থেকে গত এপ্রিল মাসের সেবা প্রদানে জেলাব্যাপী শ্রেষ্ঠ হিসাবে তিনি এই সম্মাননা পুরস্কার গ্রহন করেন। এইদিন দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয় থেকে এ পুরস্কার প্রদান করা হয়। এ সময় উপস্থিত ছিলেন জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা মো. আজাদসহ পুলিশ কর্মকর্তারা। এর আগে তিনি বরিশাল বিভাগে ৩ বার ও মঠবাড়িয়া উপজেলায় ৩ বার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হন।

ওসি আ. জা. মো. মাসুদুজ্জামান মিলু গত বছরের ৬ মে পিরোজপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হিসাবে যোগদান করেন। এর পর থেকে মাদক, জুয়া, সন্ত্রাস ও বাল্যবিয়ে বন্ধ করতে ব্যাপক ভূমিকা পালন করেছেন।

এ ব্যাপারে ওসি আ. জা. মো. মাসুদুজ্জামান মিলু জানান, পুলিশ সুপার (এসপি) স্যারের নির্দেশ মোতাবেক আমি আমার উপর দেয়া জনগনের সেবার দায়িত্ব ও কর্তব্য পালনের চেষ্টা করেছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।