ঢাকাবুধবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৯:০৮
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় মাদক ব্যবসায় বাঁধা দেয়ায় যুবককে কুপিয়ে জখম

মঠবাড়িয়া প্রতিনিধি
জুন ১, ২০২২ ৬:৫৮ অপরাহ্ণ
পঠিত: 171 বার
Link Copied!

পিরোজপুরের মঠবাড়িয়ায় মাদক ব্যবসায় বাঁধা দেয়ায় দুলাল মোল্লা (৩২) নামে এক যুবককে কুপিয়ে জখম করেছে দুলাল আকন (৩৫) নামে এক ব্যক্তি। দুলাল আকনকে এলাকার চিহ্নিত সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী, চাঁদাবাজ আখ্যা দিয়ে ও তার দৃষ্টান্ত মূলক শাস্তির দাবীতে বুধবার দুপুরে উপজেলার বুখাইতলা বন্ধবপাড়া চৌরাস্তা বাজারে সর্বাস্তরের জনগনের ব্যানারে মনববন্ধন করা হয়।

মাদক ব্যবসায়ী দুলাল আকন উপজেলার বুখাইতলা বন্ধবপাড়া গ্রামের আঃ রাজ্জাক আকনের ছেলে। বুধবার (১ জুন) সকালে ঘন্টাব্যাপী মানববন্ধনে স্থানীয় ওয়ার্ড আ‘লীগ সাধারণ সম্পাদক মজিবর রহমান মুন্সীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, মো. শাহাদাৎ হোসেন, রেহেনা বেগম, ফিরোজ মাহমুদ, আব্বাস খলিফা, নূর মোহাম্মদ চৌকিদার, আঃ মালেক হাওলাদার প্রমূখ।

বক্তারা বলেন, এলকার চিহ্নিত চোর রাজ্জাক আকনে ছেলে দুলাল আকনও চিহ্নিত সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী, চাঁদাবাজ ও বিভিন্ন অপকর্মের হোতা। মাদক ব্যবসায় বাঁধা দেয়ায় গত ৩০ মে সোমবার সন্ধার দিকে সন্ত্রাসী দুলাল আকন একই গ্রামের মৃত কুদ্দুস মোল্লার ছেলে দুলালকে এলোপাথারী পিটিয়েছে ও টেঁটা দিয়ে কুপিয়েছে। আহত দুলাল মোল্লা (৩২) বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন। গত বছর একই এলাকার আব্বাস খলিফাকে এলোপাথারী কুপিয়ে যখম করেছে এই সন্ত্রাসী দুলাল আকন। এ ঘটনার মামলাও চলমান রয়েছে। তাদের গোটা পরিবারের ভয়ে এলাকার মানুষ আতংকে থাকে।

মঠবাড়িয়া থানার ওসি মুহা. নূরুল ইসলাম বাদল বলেন, তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।